ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গীতিকার কাওসার আহমেদ চৌধুরী সংকটাপন্ন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
গীতিকার কাওসার আহমেদ চৌধুরী সংকটাপন্ন কাওসার আহমেদ চৌধুরী

গীতিকার কাওসার আহমেদ চৌধুরীর শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন। রাজধানীর ধানমন্ডির একটি হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) রাখা হয়েছে তাকে।

বিষয়টি জানিয়েছেন তার ছেলে আহমেদ শাফি চৌধুরী।  

তিনি বলেন, ‘বাবার মাল্টিপল অর্গান ফেইলিওর, জানি না ঠিক কী হবে! তিনদিন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা চলছিল। এরপর ধানমন্ডির একটি হাসপাতালে এনে চিকিৎসা শুরু করা হয়। বাবার শারীরিক অবস্থা সংকটাপন্ন হলে সিসিইউতে স্থানান্তর করা হয়েছে। ’

কাওসার আহমেদ চৌধুরী করোনাতেও আক্রান্ত হয়েছেন। রক্তের প্রয়োজন ছিল আজ। তবে সেটা যোগাড় হয়েছে।  

কাওসার আহমেদ চৌধুরী মূলত একজন গীতিকার। তবে জ্যোতিষী হিসেবেও তিনি পরিচিত। ১৯৭১ সালে মুজিবনগর সরকারের অধীনে স্বাধীনতা যুদ্ধের সময় গোয়েন্দা হিসেবে তথ্য সংগ্রহের কাজ করেছেন তিনি।

কাওসার আহমেদ চৌধুরীর লেখা জনপ্রিয় কয়েকটি গানের মধ্যে রয়েছে ‘যেখানেই সীমান্ত তোমার সেখানেই বসন্ত আমার’, ‘আজ এই বৃষ্টির কান্না দেখে মনে পড়ল তোমায়’, ‘আমায় ডেকো না ফেরানো যাবে না’, ‘কবিতা পড়ার প্রহর এসেছে রাতের নির্জনে’, ‘এই রুপালি গিটার ফেলে’,  ‘মৌসুমি কারে ভালোবাসো তুমি’।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।