ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অনেক আগেই রণবীরকে বিয়ে করেছেন আলিয়া!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
অনেক আগেই রণবীরকে বিয়ে করেছেন আলিয়া! রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাট

বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে অভিনেত্রী আলিয়া ভাটের সম্পর্কের কথা প্রথম শোনা যায় ২০১৮ সালে। চলতি বছরের এপ্রিলে নাকি বিয়ে করতে চলছেন বর্তমান সময়ের আলোচিত এই প্রেমিক জুটি।

কিন্তু সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে, ইতোমধ্যেই নাকি বিয়ে সেরে ফেলেছেন রণবীর এবং আলিয়া! এমন গুঞ্জন উস্কে দিয়েছেন আলিয়া নিজেই। এরপর থেকেই বলিউডে জোড় চর্চা চলছে অভিনেত্রীর মন্তব্য নিয়ে।  

এক সাক্ষাৎকারে বিয়ের কথা ফাঁস করছেন আলিয়া। রণবীরের সঙ্গে নতুন অধ্যায় শুরুর প্রসঙ্গ তিনি বলেন, মনে মনে আমার রণবীরের সঙ্গে বিয়ে হয়েছে। বহু দিন আগেই আমি আমার ভাবনায় ওর সঙ্গে বিয়ে করে নিয়েছি।

সোনম কাপুরের বিয়েতে হাতে হাত রেখে উপস্থিত হয়েছিলেন আলিয়া ও রণবীর। তখন অনেকের প্রশ্ন ছিল ‘প্রেমটা টিকবে তো?’ দীপিকা-ক্যাটরিনার সঙ্গেও রণবীরের প্রেম ছিল। সেই সম্পর্ক দুটি ভেঙে গেছে। অনেকেই এমন প্রশ্নও তুলেছিলেন, বাকি দুই নায়িকার মতোই আলিয়ার সম্পর্ক টিকবে কিনা?

কিন্তু সব গুঞ্জন নাকচ করে রণবীর জানিয়েছিলেন, করোনায় বাধ না সাধলে আলিয়ার সঙ্গে সাত পাক ঘুরতেন ২০২০ সালেই। কিন্তু করোনার কারণে তাদের বিয়ের সানাই বাজার অপেক্ষা যেন শেষ হচ্ছে না। তবে বলিউডে জোড় আলোচনা, এপ্রিলে বিয়ে করতে যাচ্ছেন রণবীর-আলিয়া।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।