ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এফডিসিতে মিষ্টিমুখ করিয়ে নিপুণকে বরণ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এফডিসিতে মিষ্টিমুখ করিয়ে নিপুণকে বরণ

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে চিত্রনায়িকা নিপুণকে বরণ করে নিয়েছে চলচ্চিত্রের সংগঠনগুলো। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে বাংলাদেশ এফডিসিতে অবস্থিত শিল্পী সমিতির অফিসে সংগঠনগুলোর প্রধানরা নিপুণকে ফুল দিয়ে বরণ করে নেন।

সেইসঙ্গে তাকে মিষ্টিমুখ করান।

এ সময় পরিচালক সমিতি, সহকারী পরিচালক সমিতি (সিডাপ), চিত্রগ্রাহক সংস্থা, রূপসজ্জা সমিতি, ব্যবস্থাপক সমিতি, সহকারি ব্যবস্থাপক সমিতি থেকে শুরু করে সব সংগঠনের প্রধানরা ফুলের তোড়া দিয়ে নিপুণকে স্বাগত জানান।  

এ সময় নিপুণের সঙ্গে উপস্থিত ছিলেন নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন, সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহনূর, কোষাধ্যক্ষ আজাদ খান, নির্বাচিত কার্যকরী সদস্য জেসমিন প্রমুখ।

শিল্পী সমিতির নির্বাচনের আপিল বোর্ডের সদস্য মোহাম্মদ হোসেনও ফুল দিয়ে নিপুণকে অভিনন্দন জানান। চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলোর নেতারা জানায়, সাধারণ সম্পাদক পদে নিপুণকেই তারা গ্রহণ করেছেন। এজন্য ফুল দিয়ে এবং মিষ্টি মুখ করিয়েছেন।

এর আগে সভাপতি ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি। দুপুর পৌনে ১টায় তারা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।  

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।