ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহ আব্দুল করিমের ‘রঙের দুনিয়া’ গাইলেন আদর-বুবলী!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
শাহ আব্দুল করিমের ‘রঙের দুনিয়া’ গাইলেন আদর-বুবলী! আদর আজাদের সঙ্গে শবনম বুবলি

ঢালিউডের ব্যস্ততম নায়িকা শবনম বুবলি। প্রথমবারের মতো তিনি চিত্রনায়ক আদর আজাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ‘তালাশ’ নামের সিনেমায়।

সৈকত নাসির পরিচালিত সিনেমাটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।  

সিনেমাটির মুক্তি সামনে রেখে প্রচারণার অংশ হিসেবে মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) প্রকাশ করা হয়েছে ‘রঙের দুনিয়া’ শিরোনামের গান।  

শাহ আব্দুল করিমের কথা ও সুরে গানটিতে নতুন করে কণ্ঠ দিয়েছেন ফাতেমা তুয যাহরা ঐশী ও আরিফ রহমান জয়৷ এর সঙ্গীতায়োজন করেছেন নাভেদ পারভেজ।  

নতুন গানের প্রসঙ্গে বুবলী বলেন, এই সিনেমার প্রতিটি গানই শ্রুতিমধুর। আগের গানটি থেকেও বেশ সাড়া পেয়েছিলাম৷ আর শাহ আব্দুল করিমের ‘রঙের দুনিয়া’ গানটি আমাদের সবার পরিচিত ও জনপ্রিয় গান। গানের কথাগুলো নিয়ে নতুন করে বলার কিছু নেই। আশা করি, গানটির নতুন আয়োজন দর্শক পছন্দ করবেন।

এর আগে মুক্তি পায় ‘তালাশ’ সিনেমার ‘মায়া মাখা’ শিরোনামের গান। এতে উঠে আসে আদর আজাদ ও শবনম বুবলীর প্রেমময় যন্ত্রণার গল্প। তার আগে মুক্তি পায় সিনেমাটির ফার্স্টলুক। এটি অন্তর্জালে প্রকাশ পাওয়ার পর দর্শকমহলে বেশ প্রশংসিত হয়।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। রোমান্টিক থ্রিলার গল্পের সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।