ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমানের সঙ্গে ভালোবাসা দিবস কাটাবেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
সালমানের সঙ্গে ভালোবাসা দিবস কাটাবেন ক্যাটরিনা! সালমান খান-ক্যাটরিনা কাইফ

বলিউডের জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফ এক সময় সালমান খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। অনেকবার তাদের বিয়ের গুঞ্জনও ছড়িয়েছে।

তবে সেই গুঞ্জনকে পেছনে ফেলে আরেক অভিনতা ভিকি কৌশলকে বিয়ে করেছেন এই অভিনেত্রী।  

২০২১ সালের ডিসেম্বরে ভিকি কৌশলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ক্যাটরিনা। আসছে ১৪ ফেব্রুয়ারি হতে যাচ্ছে বিয়ের পর ক্যাটরিনার প্রথম ভালোবাসা দিবস। এ কারণেই ভক্তদের আগ্রহ এবারের ভালোবাসা দিবস কোথায় এবং কীভাবে কাটাবেন এই নব-দম্পতি?

জানা গেছে, বিয়ের পর প্রথম ভালোবাসা দিবস স্বামী ভিকির সঙ্গে কাটাতে পারছেন না ক্যাটরিনা। বিশেষ এ দিনটি সাবেক প্রেমিক সালমানের সঙ্গেই কাটবে ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমার নায়িকার।  

তবে তারা একান্তে সময় কাটাতে যাচ্ছেন না। চলতি মাসে ‘টাইগার থ্রি’র শেষ লটের শুটিংয়ের শিডিউল দিয়ে রেখেছেন সালমান খান ও ক্যাটরিনা। সেই মোতাবেক সিনেমাটির শুটিংয়ের ফাঁকেই ভালোবাসা দিবস কেটে যাবে এই দুই তারকার।  

এ বিষয়ে আরও জানা যায়, শুটিং শুরুর পর টানা ১৫ দিন চলবে। ১২ বা ১৩ ফেব্রুয়ারি মুম্বাই থেকে দিল্লির উদ্দেশে উড়াল দেবেন সালমান ও ক্যাটরিনা। আর শুটিং শুরু হবে ১৪ ফেব্রুয়ারি।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।