ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মফস্বলের প্রেমের গল্প নিয়ে আসছে ‘হলুদ শহর’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
মফস্বলের প্রেমের গল্প নিয়ে আসছে ‘হলুদ শহর’

নব্বইয়ের দশকে মফস্বলের কলেজ পড়ুয়া দুই তরুণ-তরুণীর প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে রাইসুল ইসলাম অনিকের চলচ্চিত্র ‘হলুদ শহর’।

একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন দুই নতুন মুখ রাকিব হোসেন ইভন ও জান্নাতুল ঋতু।

এছাড়া আরো রয়েছেন নরেশ ভূঁইয়া, আনোয়ার শাহী, ফরহাদ লিমন, শেখ স্বপ্না, শাহীন মৃধা, মনিরুজ্জামান মনি প্রমুখ।

বুধবার (২ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে এই চলচ্চিত্রের আউটডোর অংশের শুটিং। মেহেরপুর, মুজিবনগর, চুয়াডাঙ্গা ও খুলনার বিভিন্ন লোকেশনে শুটিং হবে।

রাইসুল ইসলাম অনিকের গল্প ও পরিচালনায় নির্মিত এই চলচ্চিত্রে সংগীত করেছেন বাংলাদেশের সৌর ও ভারতের অধ্যায়ন ধারা। প্রযোজনা সংস্থা সঙ্গীর ব্যানারে নির্মিত হচ্ছে নিটোল প্রেমের সিনেমা ‘হলুদ শহর’।

চলচ্চিত্রটি প্রসঙ্গে পরিচালক রাইসুল ইসলাম অনিক বলেন, ‘হলুদ শহর’ আমাদের চেনা জানা মফস্বল শহরের মিষ্টি প্রেমের গল্প। এতে আমরা বিশ্বমানের দৃশ্যায়ন ও গ্রাফিক্স, অ্যানিমেশন ব্যাবহার করবো। সে সঙ্গে নীরিক্ষাধর্মী এক ভিন্ন নির্মাণ কৌশল ব্যাবহার করা হচ্ছে এই চলচ্চিত্রে। বাকিটা রুপালী পর্দায় দেখার জন্য দর্শকদের আমন্ত্রণ জানাচ্ছি।  

নিজের প্রথম চলচ্চিত্র নিয়ে জান্নাতুল ঋতু বলেন, প্রথম চলচ্চিত্র হিসেবে হলুদ শহরে কাজ করার সুযোগ পেয়ে খুব ভালো লাগছে। আমি আমার সর্বোচ্চ শ্রম দিয়ে নিজের চরিত্রটি ধারণ করার চেষ্টা করছি। চেষ্টা করেছি নিজের সেরাটুকু দেওয়ার।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এইচএমএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।