ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমার জন্য অনেক শিল্পী রোজা রেখেছেন: জায়েদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
আমার জন্য অনেক শিল্পী রোজা রেখেছেন: জায়েদ খান জায়েদ খান

চলচ্চিত্রের শিল্পীরা চিত্রনায়ক জায়েদ খানকে অনেক ভালোবাসেন এবং তাকে সবসময় পদে দেখতে চান বলে জানিয়েছেন এই অভিনেতা নিজেই। তিনি যাতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে জয় পান, সেজন্য অনেক শিল্পী রোজা রেখেছেন বলেও উল্লেখ্য করেন।

এফডিসিতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জায়েদ খান বলেন, ‘অনেক শিল্পী আমার জন্য রোজা রেখেছেন। কারো কারো স্ত্রীও রোজা রেখেছেন। যাতে আমি জিততে পারি, তাদের ভালোবাসাতেই আমি জিতেছি। ’

এর আগে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পর রোববার (৩০ জানুয়ারি) সংবাদ সম্মেলন ডেকেছিল ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল। সেই সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক পদে জয়ী অভিনেতা জায়েদ খানের বেশকিছু ‘কথোপকথন’-এর স্ক্রিনশট প্রকাশ করা হয়েছে। তার বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনারও অভিযোগ করা হয়।

সেই অভিযোগের ভিত্তিতেই সোমবার (৩১ জানুয়ারি) সংবাদ সম্মেলন করে নিজেকে নির্দোষ দাবি করেন জায়েদ খান। একইসঙ্গে ভোট কেনার ‘মিথ্যা’ অভিযোগ ও ‘এডিটেড স্ক্রিনশট’ দেখিয়ে জায়েদ খানকে হেয় করার অভিযোগ এনে নিপুণের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করবেন বলেও জানিয়েছেন এই চিত্রনায়ক।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।