ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ব্যাগে মাস্ক রেখেছিলাম, টাকা নয়: মুনমুন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
ব্যাগে মাস্ক রেখেছিলাম, টাকা নয়: মুনমুন জায়েদের সঙ্গে সংবাদ সম্মেলনে মুনমুন

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগে উঠেছে সাধারণ সম্পাদক পদে জয়ী চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে।  

শুক্রবার (২৮ জানুয়ারি) এফডিসিতে ভোটের দিন তিনি চিত্রনায়িকা মুনমুনকে ‘টাকা দিয়েছেন’ বলে অভিযোগ তুলেছেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী চিত্রনায়িকা নিপুণ।

সে সময়কার একটি ভিডিও প্রমাণ হিসেবে প্রেস ব্রিফিংয়েও দেখিয়েছেন এই নায়িকা।  

ভিডিওতে দেখা যায়, জায়েদ খান মুনমুনের হাতে ‘কিছু একটা’ দিয়েছেন। কিছুক্ষণ পর এই নায়িকা তার ভ্যানিটি ব্যাগে অন্য হাতে ‘কিছু একটা’ রাখেন।

তবে ভোটের জন্য কোনো টাকা গ্রহণ করেননি বলে জানিয়েছেন মুনমুন নিজেই। ব্যাকে তিনি টানা নয়, মাস্ক রেখেছিলেন বলেও দাবি করেন।

সোমবার (৩১ জানুয়ারি) এফডিসিতে জায়েদ খানের সঙ্গে সংবাদ সম্মেলন করে মুনমুন এমনটি জানান।  

সেখানে নিজেকে নির্দোষ দাবি করে মুনমুন আরো জানান, তার মতো সিনিয়র শিল্পীকে অসম্মানিত করেছেন নিপুণ।  

মুনমুন বলেন, ‘সেদিন এফডিসিতে ঢোকার পর গেটে শাহানূরের (নিপুণের প্যানেলের প্রার্থী) সঙ্গে দেখা হয় তার। সে আমার কাছে ভোট চায়। এরপর কথা হয় জেসমিনের (নিপুণের প্যানেলের প্রার্থী) সঙ্গেও। তাদের দুজনের সঙ্গেই আমার খুব ভালো সম্পর্ক। আমি তাদের বলি, ভোটের বিষয়ে চিন্তা করতে হবে না। ’ 

তিনি আরো বলেন, ‘এরপর দেখা হয় জায়েদের সঙ্গে। সে এগিয়ে এসে আমার হাত ধরে। আর তাদের প্যানেলের পোস্টারটি ধরিয়ে দেয়। আপনারা দেখবেন, তার সঙ্গে কথা বলতে বলতে আমি অন্য হাত দিয়ে ব্যাগ খুলে কিছু একটা রাখছিলাম। এটা ছিল আমার কালো মাস্ক, টাকা নয়। ’ 

মুনমুন দাবি করেন, ২০০৯ সালে শিল্পী সমিতির কার্যকরী পরিষদের সদস্য ছিলেন, তখন তাদের মধ্যে কখনোই টাকার বিষয়টি আসেনি। ইউটিউব ব্যবসায়ীরা কয়টা টাকা কামাতে এমন ভিডিও প্রকাশ করে তাদের সম্মান শেষ করে দিচ্ছে বলেও দাবি করেন মুনমুন।  

একই সঙ্গে মুনমুন প্রশ্ন ছুঁড়ে দেন, ‘ইউটিউবারদের মতো ব্যবসায়ীদের কথা নিপুণ কেন বিশ্বাস করবেন?’

একই সঙ্গে প্রেস ব্রিফিংয়ে ভোট কেনার ‘মিথ্যা’ অভিযোগ ও ‘এডিটেড স্ক্রিনশট’ দেখিয়ে জায়েদ খানকে হেয় করার অভিযোগ এনে নিপুণের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করবেন বলেও জানিয়েছেন এই চিত্রনায়ক।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।