ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ভক্ত না থাকলে মানুষ কীভাবে আমার সঙ্গে এত ছবি তোলেন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
‘ভক্ত না থাকলে মানুষ কীভাবে আমার সঙ্গে এত ছবি তোলেন’ জায়েদ খান

প্রায়ই নানা ধরনের ট্রলের শিকার হন চিত্রনায়ক জায়েদ খান। সামাজিক মাধ্যমে নেটিজেনরা বলে থাকেন, ‘জায়েদ খানের কোনো ভক্ত নেই’।

কেউ কেউ তার অভিনয় দক্ষতা নিয়েও প্রশ্ন তোলেন।

এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এই চিত্রনায়ক নিজেই।  

এ প্রসঙ্গে জায়েদ বলেন, ‘এ রকম কথা মানুষের বানানো। ভক্ত নেই এটি কোনো শব্দ হতে পারে? তাহলে এতগুলো ছবি করলাম কীভাবে, মানুষ আমার এতগুলো ছবি দেখে কীভাবে, মানুষ কীভাবে আমার সঙ্গে এত ছবি তোলেন?’

ভক্ত না থাকলে এক দশকেরও বেশি সময় ধরে কীভাবে এই নায়ক ক্যারিয়ার চালিয়ে যাচ্ছেন? এমন প্রশ্নও ছুঁড়ে দেন।

তিনি আরো বলেন, ‘ভক্ত না থাকলে এত বছর তো আমাকে কেউ ছবিতে নিত না। সব শিল্পী আমার পাশে আছেন। আমি টানা তিনবার নির্বাচনে জিতেছি। ভক্ত না থাকলে শিল্পীরা কেউ পাশে থাকতেন?’

শুক্রবার (২৮ জানুয়ারি) এফডিসিতে অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্প সমিতির নির্বাচনে তৃতীয়বারের মতো জয় পেয়েছেন জায়েদ খান। তবে তার জয়ের বিরুদ্ধে নানা অভিযোগ করেছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ আক্তার। টাকা দিয়ে ভোট কিনে এবং প্রভাব খাটিয়ে জায়েদ খান জয় পেয়েছেন বলেও অভিযোগ।

জায়েদ খানকে সর্বশেষ ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।