ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যতবার দাঁড়াব ততবারই জিতব: জায়েদ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
যতবার দাঁড়াব ততবারই জিতব: জায়েদ খান

গণমাধ্যমের সামনে দাঁড়িয়ে নিজের আত্মবিশ্বাস প্রকাশ করেছেন অভিনেতা জায়েদ খান। তিনি বলেছেন, ‘আমি যতবারই নির্বাচনে দাঁড়াব ততবারই জিতব’।

 

তার বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ ওঠে। এরপর তার প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী নিপুণ তার আলাপচারিতার স্ক্রিনশটসহ বিভিন্ন অভিযোগ তোলার পর রাতে তিনি গণমাধ্যমের মুখোমুখি হোন।  

এ সময় জায়েদ খান বলেন, ‘আমি কেন জিতব এটা অনেকের মাথাব্যথার বিষয়। আমি তো জিতবই, কারণ করোনাকালে আমি শিল্পীদের লাশ নিয়েছি কাঁধে, কেউ আসেনি ভয়ে।

আমি জিতব, কারণ শিল্পীদের সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ আছে। আমি যতবার নির্বাচনে দাঁড়াব ততবারই জিতব। ’

তার বিরুদ্ধে ‘তথ্যসন্ত্রাস’ চালানো হচ্ছে মন্তব্য করে জায়েদ খান বলেন, ‘আমার যেসব স্ক্রিনশট ছড়ানো হয়েছে, সেসব নির্বাচনের আগের দিনই আমার হাতে এসেছে। সেই স্ক্রিনশট বানানো হয়েছে আমার একটা আইডি ক্লোন করে। আপনারা দেখবেন আমার নামের পাশে ছবি আছে, কিন্তু যে ব্যক্তির সঙ্গে কথোপকথন হচ্ছে তার নাম ও ছবি নেই। আমি কার সঙ্গে কথা বলছিলাম? এটা একটা সুপার এডিটেড স্ক্রিনশট। আমি মামলা করব। তথ্যসন্ত্রাস, এই শব্দটা লিখে রাখেন। আমার বিরুদ্ধে তথ্যসন্ত্রাস চালানো হচ্ছে। ’

নায়িকা মুনমুনের কাছে জায়েদ খানের ভোট চাওয়ার একটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে পড়ে। অভিযোগ ওঠে তিনি মুনমুনকে টাকা দিয়েছেন।

জায়েদ খান বলেন, ‘আপনারা কিভাবে ভাবেন তার মতো একজন অভিনেত্রীকে আমি দুই হাজার টাকা দিয়ে কিনব? আপনারা ভিডিওটা ভালো করে দেখবেন, তার হাতে একটা কালো মাস্ক রয়েছে, সেটা ব্যাগে রেখেছেন। আর এবার যেহেতু সিল মারতে হবে, তাই আমি যে ভাঁজ করা ব্যালট পেপার দিয়েছিলাম, সেটা খুলে দেখিয়ে দিচ্ছিলাম পুরো প্যানেলে সিল মারতে হবে। ’

টাকা বিতরণ ও আচরণবিধি লঙ্ঘন প্রসঙ্গে জায়েদ খান সেদিনের অবস্থার দৃশ্য বর্ণনা করে বলেন, ‘আমি যেখানে দাঁড়িয়ে ছিলাম, সেখানে দাঁড়ানো যদি আচরণবিধি লঙ্ঘন হয় তাহলে আমার পাশে দাঁড়িয়েছিলেন ফেরদৌস ভাই, তার পাশে যাদু আজাদ, আমার পেছনে জেসমিন ও শাহনূর আপা। সামনে সাইমন ও ইমন ছিল। তাদের প্যানেলের এতগুলো মানুষ একই কাজ করে আচরণবিধি লঙ্ঘন করল না, আর আমি করলাম? মূল সমস্যা হচ্ছে আমি কেন জিতলাম!’

এর আগে এক সংবাদ সম্মেলনে নিপুণ নতুন করে সাধারণ সম্পাদক পদে নির্বাচন দাবি করেছেন। এ প্রসঙ্গে জায়েদ বলেন, ‘দ্বিতীয়বার হারলে আবার তৃতীয়বার নির্বাচন করতে চাইবে। ’

এদিকে রাতে জায়েদ খান তার প্যানেল থেকে নির্বাচিতদের নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।