ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জায়েদ খানের গোপন স্ক্রিনশট ফাঁস করলেন নিপুণ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
জায়েদ খানের গোপন স্ক্রিনশট ফাঁস করলেন নিপুণ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে একের পর এক ইস্যু সামনে আসছে। এবার চিত্রনায়ক জায়েদ খানের গোপন কথোপকথনের স্ক্রিনশট প্রকাশ্যে এনেছেন চিত্রনায়িকা নিপুণ।

রোববার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলন করে কাঞ্চন-নিপুণ পরিষদ। সেখানে প্রজেক্টরের মাধ্যমে জায়েদ খানের কথোপকথনের কয়েকটি স্ক্রিনশট দেখান নিপুণ।  

স্ক্রিনশটে দেখা যায়, নির্বাচন নিয়ে উচ্চ পর্যায়ের কোনো ব্যক্তির সঙ্গে বার্তা আদান-প্রদান করেছেন জায়েদ খান। তাদের আলাপচারিতার কিছু অংশ-

জায়েদ খান: ভাইয়া পেমেন্ট ক্লিয়ার, নো টেনশন।  
অপর ব্যক্তি: বেশ। তাদের সবাইকে বিএফডিসির গেট থেকে একটু দূরে অবস্থান করতে বলে দিয়েছি আমি। তুমি বুকে সাহস রেখে কাজ চালিয়ে যাও।
জায়েদ খান: ভাইয়া হারুণ ভাই বলল রিয়াজকে সরাতে হবে।
অপর ব্যক্তি: শোনো জায়েদ, সব তোমার ইচ্ছে মতো হলে চলবে না। প্রশাসনিক ঝামেলা আমাকে পোহাতে হয়। রিয়াজকে টেকনিক্যালি এখন কিছু করতে গেলে তোমার ওপর চাপ সৃষ্টি হবে। রিয়াজ বরং ভেতরেই থাকুক। বিকল্প উপায় বের করো।
জায়েদ খান: ভাইয়া আমি সব সেটিং করে রেখেছি। আপনি পারমিশন দিলে গেম প্লে স্টার্ট করব।

এই স্ক্রিনশটগুলো সম্পর্কে নিপুণ বলেন, এগুলো ইতোমধ্যে আইজিপির কাছে আমি দিয়েছি। তিনি আমাকে আশ্বাস দিয়েছেন, কারা এটা করেছে, সেটা তিনি বের করবেন।

শিল্পী সমিতির এবারের নির্বাচনে দুটি প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন জায়েদ খান ও নিপুণ। এতে ১৩ ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন জায়েদ।  

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।