ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আমি হারিনি, হেরেছে বাংলাদেশ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
‘আমি হারিনি, হেরেছে বাংলাদেশ’ সংবাদ সম্মেলনে নায়িকা নিপুণসহ অন্যরা -ছবি সংগ্হীত

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটে সাধারণ সম্পাদক পদে পরাজিত প্রার্থী চিত্রনায়িকা নিপুণ বলেছেন, ‘আমি হারিনি, হেরেছে পুরো বাংলাদেশ। পুরো বাংলাদেশ থেকে আমি যেই ভোটিং পেয়েছি, তার সামনে জায়েদ খান নামক চক্রান্ত দাঁড়াতে পারে না।

রোববার (৩০ জানুয়ারি) বিকেলে জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

এসময় প্রধানমন্ত্রীকে এফডিসিতে আসার আহ্বান জানিয়ে নিপুণ বলেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের নির্বাচন কমিশনার পীরজাদা হারুন, এফডিসির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুজহাত ইয়াসমিন এবং জায়েদ খান একটি অপরাধ চক্রের মত নির্বাচনে ষড়যন্ত্র করেছে। এই যুদ্ধটা আমি করেছি, প্রধানমন্ত্রী আপনি এখানে আসুন, এই চক্রকে ধরেন। এই চক্রকে ধরতে না পারলে আমাদের চলচ্চিত্রকে বাঁচানো যাবে ন।

পীরজাদা হারুন ও জায়েদ খান একটা গ্যাং অভিযোগ করে তিনি বলেন, এই তিনজন মিলে চক্র করে আমাদের বিপক্ষে কাজ করেছে, এর তদন্ত করা দরকার।

শুধু সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচন দাবি জানিয়ে নিপুণ বলেন, জায়েদ খানের সঙ্গে আমি আবার নির্বাচন করতে চাই। তার সঙ্গে লড়াই করতে চাই। পুনরায় নির্বাচন দাবিতে উচ্চ আদালতে যাব বলেও জানান নিপুণ।

সংবাদ সম্মেলনে ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়ক রিয়াজ, সায়মনসহ কাঞ্চন-নিপুণ পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ৩০ জানুয়ারি, ২০২১
এইচএমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।