ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিপুণের কাছে ‘চুমু’ চাওয়ার বিষয়ে যা বললেন পীরজাদা হারুন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
নিপুণের কাছে ‘চুমু’ চাওয়ার বিষয়ে যা বললেন পীরজাদা হারুন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বিতর্ক থামছেই না। এবারের নির্বাচন কমিশনার পীরজাদা হারুনের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলেছেন ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ।

রোববার (৩০ জানুয়ারি) বিকেলে জাতীয় প্রেস ক্লাবের নির্বাচন পরবর্তী সংবাদ সম্মেলন করে পীরজাদা হারুনের বিরুদ্ধে অভিযোগ করেন নিপুণ।  

তিনি বলেন, পীরজাদা হারুন সম্পর্কে একটা কথা আমাকে বলতেই হয়, ভোটের দিন সকালে আমার কাছে দুইটা চুমু চেয়েছিলেন তিনি। উনাকে থাপড়ানো উচিত। যেটা আমি করি নাই। আমার দুজন নারী প্রার্থী ওখানে ছিল। জেসমিন এবং শাহনূর। ওরা দেখেছে এই কথা যখন উনি বলেছে। তখনই ওনার গালে দুইটা চড় দিয়ে নির্বাচনটা আমার বন্ধ করে দেওয়া উচিত ছিল।

নিপুণের অভিযোগে পীরজাদা হারুন বলেন, নিপুণের অভিযোগ সত্য নয়। প্রকাশ্যে এমন কিছু করাটা কি স্বাভাবিক মনে হয়? এটা মজা করে বলেছি। সেটাকে সবার সামনে নিয়ে আসা নিপুণের ঠিক হয়নি।

এর আগে কাঞ্চন-নিপুণ পরিষদের সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, সাইমন, জেসমিন, জাদু আজাদ, সীমান্তসহ আরো অনেকেই।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।