ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

সম্পর্ক ফাটলের বিষয়ে মুখ খুললেন নুসরাত!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
সম্পর্ক ফাটলের বিষয়ে মুখ খুললেন নুসরাত! নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত

আলোচনা-সমালোচনা উপেক্ষা করে একসঙ্গে রয়েছেন কলকাতার তারকা জুটি নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত। তাদের সন্তান ঈশানের বয়স চার মাস।

ইতোমধ্যে গুঞ্জন ওঠে তাদের সম্পর্কে নাকি ফাটল ধরেছে!

এমন গুঞ্জনের পর দু’দিন নীরব থাকার পর এবার জবাব দিলেন নুসরাত। সরাসরি না বলে আকার-ইঙ্গিতেই জবাব দিয়েছেন এ অভিনেতী। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তিনি। যেখানে দেখা যায় একসঙ্গে নাচছেন যশ দাশগুপ্ত ও অভিনেত্রী মিমি চক্রবর্তী। ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘উইকেন্ডিং… #ড্যাডি #মাসি। ’

নুসরাতের এমন ক্যাপশন থেকে বোঝা যাচ্ছে, তিনি ছেলে ঈশানকে নিয়ে অবসর কাটাচ্ছেন আর টেলিভিশনে যশ ও বান্ধবী মিমির নাচের ভিডিও দেখছেন। যশকে ট্যাগ করার মধ্য দিয়ে তিনি বুঝিয়েছেন, কিছুটা অভিমান হয়ত হয়েছে। কিন্তু একসঙ্গেই তারা আছেন।   

এর আগে নুসরাত-যশের সম্পর্ক ফাটলেন গুঞ্জন ছড়ায় অভিনেত্রীর একটি ইনস্টাগ্রাম স্টোরি থেকে। যেখানে এ অভিনেত্রী লেখেন, যে ঘরে শান্তি নেই তা কারাগারের সমান। আর সেরা কারাগার হল সেই ঘর যা ভালোবাসা দিয়ে তৈরি। যা কিনা কেউ ছেড়ে যেতে চায় না!

নুসরাতের এমন লেখা দেখেই ভক্তদের মাঝে শুরু হয়েছে জল্পনা। যেখানে বারুদ ঢালেন যশ। নুসরাতের এই স্টোরির পাশাপাশি যশও তার প্রোফাইলে একটি স্টোরি শেয়ার করেন। যা নুসরাতের স্টোরির পাল্টা জবাব! যশ লেখেন, কেন খাঁচায় বন্দি আছো? খাঁচার দরজা তো খোলাই রয়েছে।

এর আগে নিখিল জৈনর সঙ্গে সম্পর্কে ফাটল ধরলেই এমন স্টোরি শেয়ার করতেন নুসরাত। অভিনেত্রীর এমন পোস্টে আগের ইস্যু টেনে এনে ধারণা করেছেন- তাহলে কি এবার নুসরাত-যশের সম্পর্কেও ফাটল ধরেছে? তবে সেই গুঞ্জনের অবসান ঘটালেন নুসরাত।  

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa