ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

রাজ কুন্দ্রার বিরুদ্ধে চার্জশিট, সাক্ষী স্ত্রী শিল্পা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
রাজ কুন্দ্রার বিরুদ্ধে চার্জশিট, সাক্ষী স্ত্রী শিল্পা! রাজ ও শিল্পা

পর্নোগ্রাফি মামলায় গ্রেফতারের দুই মাসের মাথায় শিল্পা শেঠির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে আদালতে চার্জশিট দিয়েছে মুম্বাই পুলিশ। এতে বেশ কয়েকজনের সঙ্গে বয়ান রয়েছে শিল্পারও!

গত ১৯ জুলাই পর্নোগ্রাফি ভিডিও নির্মাণের অভিযোগে রাজকে গ্রেফতার করা হয়।

তার বিরুদ্ধে অশ্লীল সিনেমা বানিয়ে মোবাইল অ্যাপের মাধ্যমে তা সর্বত্র ছড়িয়ে দেওয়ার গুরুতর অভিযোগ রয়েছে। এই নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠিকেও।

কারাগারে আটক থাকা রাজের বিরুদ্ধে একটি সাপ্লিমেন্টরি চার্জশিট ফাইল করেছে মুম্বাই পুলিশ। জানা গেছে, মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে পুলিশের অপরাধ দমন শাখার ওই চার্জশিটের পাতার সংখ্যা ১ হাজার ৫০০! এতে শিল্পা ছাড়াও শার্লিন চোপড়াসহ আরও ৪৩ জন ব্যক্তির বয়ানও উল্লেখ করা হয়েছে।

গত এপ্রিল মাসে এই মামলায় যে প্রথম চার্জশিট তৈরি হয়েছিল তাতেই উঠে আসে রাজের নাম।  

গ্রেফতারের পর বেশ কয়েকবার জামিন আবেদন করেন রাজ কুন্দ্রা। কিন্তু তিনি জামিন পেলে সমাজের কাছে ভুল বার্তা যাবে বলেই আদালতকে জানিয়েছে পুলিশ। এছাড়া তিনি জামিন পেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করতে পারেন বলেও শঙ্কা প্রকাশ করে পুলিশ। এমনকি ফের একবার এই ধরনের ভিডিও তৈরিও করতে পারেন।

এর আগে আইপিএলে ম্যাচ গড়াপেটা কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। এছাড়া ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটিয়ে নিষিদ্ধ হয়েছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa