ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

করোনা টিকা কর্মসূচির শুভেচ্ছা দূত হলেন সোনু সুদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
করোনা টিকা কর্মসূচির শুভেচ্ছা দূত হলেন সোনু সুদ পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর সঙ্গে সোনু সুদ

করোনাকালে আলোচিত অভিনেতা সোনু সুদ এবার নিজের জন্মভূমি পাঞ্জাবের করোনা টিকা কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হলেন। টিকা নেওয়ার জন্য মানুষকে সচেতন ও আগ্রহী  করার জন্য ঘরের ছেলে সোনুকেই বেছে নিয়েছে পাঞ্জাব সরকার।

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং বলেন, টিকা নেওয়ার জন্য মানুষকে উৎসাহিত, অনুপ্রাণিত করার লক্ষ্যে সোনুর থেকে ভালো আর কে হতে পারেন!

পাঞ্জাবের মোগাতে জন্ম সোনু সুদের। হিন্দি, তেলেগু, তামিল সিনেমায় বেশির ভাগ সময় তাকে খলনায়কের ভূমিকাতেই দেখা গেছে। কিন্তু করোনার সময় হাজার হাজার পরিযায়ী শ্রমিককে যেভাবে তিনি বাড়ি ফিরতে সাহায্য করেন তাতে তাকে বড় বড় নায়কের থেকে উচ্চ আসনে বসিয়েছে সাধারণ মানুষ। এখনও তিনি নানা ভাবে মানুষকে সাহায্য করে চলেছেন। ফলে গোটার ভারতের মতো পাঞ্জাবেও ব্যাপক জনপ্রিয় তাদের ‘ঘরের ছেলে’।

সোনুর এই ইমেজকে কাজে লাগাতে চাইছে পাঞ্জাব সরকার। অমরিন্দর সিং বলেন, টিকা নিয়ে পাঞ্জাবের মানুষ প্রচণ্ড দোটানায় রয়েছেন। কিন্তু যখন ‘পাঞ্জাব দা পুত্তর’ অর্থাৎ পাঞ্জাবের ছেলে সোনু সুদ মানুষকে টিকা নেওয়ার উপকারিতা এবং প্রয়োজনীয়তার কথা বলবেন তখন মানুষ তা শুনবেন।

সোনুও বলেন, আমি এই কর্মসূচির অংশ হতে পেরে গর্বিত। পাঞ্জাব সরকার মানুষের প্রাণ বাঁচানোর যে বিশাল কাজ করছে তাতে অংশগ্রহণ করতে পারলে ভালো লাগবে।

রোববারে এই ঘোষণার সময় অনুষ্ঠানেই সোনু তার বই ‘আই অ্যাম নো মসিহা’ মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের হাতে তুলে দেন। এই বইয়ে তিনি তার মোগা থেকে মুম্বাইয়ের যাত্রার অভিজ্ঞতা তুলে ধরেন।  

অনুষ্ঠানে তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি, আমি কোনও রক্ষাকর্তা নই। ভগবানের বিশাল এই কর্মযজ্ঞে মানুষ হিসেবে আমি আমার ক্ষুদ্র ভূমিকাটুকু পালনের চেষ্টা করছি মাত্র। আর সে কাজে যদি সফল হই তবে মনে করব, ভগবান আমাকে আমার দায়িত্ব পালন করার জন্য আশীর্বাদ করেছেন।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa