ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথম দিনে মহেশ বাবুর ‘মহর্ষি’র আয় কত?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, মে ১০, ২০১৯
প্রথম দিনে মহেশ বাবুর ‘মহর্ষি’র আয় কত? মহেশ বাবু

ভারতের দক্ষিণের সুপারস্টার মহেশ বাবুর ২৫ তম সিনেমা ‘মহর্ষি’। বৃহস্পতিবার (০৯ মে) প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেয়েছে। আর মুক্তির প্রথম দিনেই সিনেমাটির আয় রেকর্ড গড়েছে।

বামসি পাইডিপাল্লি পরিচালিত সামাজিক গল্পের সিনেমাটি মুক্তির পর সমালোচকদের মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। তবে অনেকে বলছেন, এটিই মহেশ বাবুর ক্যারিয়ারের সেরা একটি সিনেমা হতে যাচ্ছে।

এতে আরও অভিনয়য় করেছেন পূজা হেগড়ে, আল্লারি নরেশ ও জাগাপথি বাবু।

মুক্তির প্রথম দিন হায়দ্রাবাদের নিজাম থেকেই শুধু ‘মহর্ষি’র আয় ৬ কোটি ৩৮ লাখ রুপি। গুনটুর থেকে ৪ কোটি ৪০ লাখ ও চেন্নাই থেকে ২৩ লাখ আয় করেছে সিনেমাটি। এটি মহেশ বাবুর মুক্তিপ্রাপ্ত সিনেমার প্রথম দিনের সর্বোচ্চ আয়।

এছাড়া আন্তর্জাতিক বাজারে শুধু যুক্তরাষ্ট্র থেকে ‘মহর্ষি’র আয় ৩ কোটি ৫৭ লাখ রুপি। সিনেমাটির আয় ধীরে ধীরে আরও বাড়বে বলে জানান চলচ্চিত্র সমালোচকরা।

সিনেমাটির গল্পে ঋষি একজন ব্যবসায়ী, যে কিনা বন্ধুদের সঙ্গে সম্পর্ক ঠিক করতে ভারত ফেরেন। এর তিনি জনগণের রক্ষক হয়ে উঠেন এবং সংগ্রামরত কৃষকদের সহায়তা করেন। সিনেমাটিতে ঋষি চরিত্রে মহেশ বাবু অভিনয় করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, মে ১০, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।