ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আসছে বেলাল খানের ‘কি করে ভুলি তোমায়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, মে ৯, ২০১৯
আসছে বেলাল খানের ‘কি করে ভুলি তোমায়’ বেলাল খান

সঙ্গীতশিল্পী বেলাল খানের নতুন গান ‘কি করে ভুলি তোমায়’। তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘বেলাল খান অফিসিয়াল’-এ আগামী সপ্তাহে গানটি প্রকাশ পেতে যাচ্ছে।

প্লাবন কোরেশীর কথায় গানটির সুর করেছেন বেলাল খান নিজেই। সঙ্গীতায়োজনে এম এ রহমান।

মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। ইনসাফ সুমন, পূর্ণিমা বৃষ্টি ও শিশু শিল্পী আরিয়া অরিত্রী ছাড়াও ভিডিওতে দেখা যাবে বেলাল খানকেও। সম্প্রতি মাদানী হাউজিং ও ঢাকা রাজধানীর বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিওটির দৃশ্যায়ন সম্পন্ন হয়েছে।

এ প্রসঙ্গে বেলাল খান বলেন, ‘কিছুদিন আগে আমি আমার নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলটি খুলেছি। যেখানে আমি আমার মতো করে গান প্রকাশ করবো। আমার নিজের চ্যানেলটির জন্য বড় আয়োজনে এ মিউজিক ভিডিও তৈরি করেছি। ভালো একটি কাজ হয়েছে। আমার বিশ্বাস কাজটি সবারই ভালো লাগবে। ’

বেলাল খান ‘পাগল তোর জন্য রে’, ‘একমুঠো স্বপ্ন’, ‘সোনাপখি’, ‘বাজি’, ‘সামান্য সম্বল’, ‘একলা প্রহর’ গান গেয়ে শ্রোতাদের মনে আলাদা জায়গা করে নিয়েছেন। এছাড়া বেশ কিছু চলচ্চিত্রে প্লেব্যাক করে প্রশংসিত হয়েছেন তিনি। মাসুদ পথিক পরিচালিত ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ চলচ্চিত্রের মমতাজের কণ্ঠে গাওয়া ‘নিশিপক্ষী’ গানের জন্য সেরা সুরকার হিসেবেও জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, মে ০৯, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।