ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

২০ বছর পর একসঙ্গে সাইফ-টাবু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, মে ৮, ২০১৯
২০ বছর পর একসঙ্গে সাইফ-টাবু সাইফ আলী খান ও টাবু

নির্মাতা নিতিন কাক্কারের পারিবারিক কমেডি গল্পের নতুন হিন্দি সিনেমা ‘জাওয়ানি জানেমান’। সম্প্রতি এতে অভিনয়ের জন্য সম্মতি দিয়েছেন বলিউড অভিনেত্রী টাবু। এই সিনেমার মধ্য দিয়ে ২০ বছর পর সাইফ আলী খানের সঙ্গে আবারও একসঙ্গে কাজ করতে যাচ্ছেন তিনি।

১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত দর্শক নন্দিত সিনেমা ‘হাম সাথ সাথ হ্যায়’ এবং ‘বিবি নাম্বার ওয়ান’-এ শেষবার সাইফ-টাবুকে একসঙ্গে দেখা যায়। এবার দুই দশক পর ফের একই সিনেমায় অভিনয় করবেন তারা।

দীর্ঘদিন পর টাবুর সঙ্গে কাজ করার সুযোগ হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করে সাইফ আলী খান বলেন, টাবু অত্যন্ত মেধাবী একজন অভিনেত্রী। তার চরিত্রটি খুব মজার। সিনেমাটিতে সে অভিনয় করতে রাজী হওয়ায় আমি খুব আনন্দিত। আমি আসলে এটাই চেয়েছিলাম।

‘জাওয়ানি জানেমান’ সিনেমায় বলিউড অভিনেত্রী পূজা বেদির মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালার অভিষেক ঘটতে যাচ্ছে। জুন মাসে লন্ডনে সিনেমাটির প্রথম ধাপে ৪৫ দিনের শুটিং শুরু হবে। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করছেন সাইফ আলী খান নিজেই।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।