ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্ত্রীর পাশে চিরশায়িত হাসিবুল ইসলাম মিজান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
স্ত্রীর পাশে চিরশায়িত হাসিবুল ইসলাম মিজান .হাসিবুল ইসলাম মিজানের মরদেহে শ্রদ্ধা জানাচ্ছে চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠন, ইনসাটে হাসিবুল ইসলাম মিজান

২০১৫ সালে চলচ্চিত্র নির্মাতা হাসিবুল ইসলাম মিজানের সহধর্মিণী রাশিদা আক্তার পৃথিবী থেকে বিদায় নেন। চার বছর পর মিজানও চলে গেলেন না ফেরার দেশে। চিরশায়িত হলেন স্ত্রীর পাশে।

শুক্রবার (১৯ এপ্রিল) বাদ জুম্মা রাজধানীর মোহাম্মদপুরের আল মারকাজ জামে মসজিদে মিজানের তৃতীয় ও শেষ জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বিকেল সাড়ে ৩টার দিকে মোহাম্মদপুর কবরস্থানে স্ত্রীর পাশে তাকে দাফন করা হয়।

আরও পড়ুন> বিএফডিসিতে হাসিবুল ইসলাম মিজানের জানাজা সম্পন্ন

এর আগে সকাল ১০টায় বনশ্রীর আল-আকসা জামে মসজিদে মিজানের প্রথম জানাজা হয়। এরপর মরদেহ নিয়ে যাওয়া হয় তার দীর্ঘদিনের কর্মস্থল বিএফডিসিতে (বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন)। সেখানে বেশ কয়েকটি সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে হাসিবুল ইসলাম মিজানের দ্বিতীয় জানাজা সম্পন্ন হয়।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যা ৬টায় মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন হাসিবুল ইসলাম মিজান। তার বয়স হয়েছিল ৬২ বছর।

আরও পড়ুন> না ফেরার দেশে চলচ্চিত্র নির্মাতা মিজান

‘আমার স্বপ্ন তুমি’খ্যাত পরিচালক হাসিবুল ইসলাম মিজানের জন্ম ১৯৫৭ সালে পিরোজপুরে। তার প্রথম সিনেমা ‘প্রেমের কসম’।

এরপর ‘আমার স্বপ্ন তুমি’, ‘জন্ম’, ‘কপাল’ ও ২০০৭ সালে তার মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘তুমি আছো হৃদয়ে’। এছাড়া তার নির্মাণাধীন সিনেমার তালিকায় রয়েছে ‘ফুলবানু’ ও ‘চাই শুধু তোমায়’।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৯
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।