ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

ব্যান্ড পার্টি ও ফুলের মালায় বরণ করা হবে ভিন ডিজেলকে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
ব্যান্ড পার্টি ও ফুলের মালায় বরণ করা হবে ভিন ডিজেলকে দীপিকা পাড়ুকোন ও ভিন ডিজেল

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এর প্রচারণা চালাতে আগামী সপ্তাহে প্রথমবার ভারতে আসছেন হলিউডের অ্যাকশন তারকা ভিন ডিজেল। তাকে ধুমধাম করে অভ্যর্থনা জানানোর প্রস্তুতি নিচ্ছেন দীপিকা পাড়ুকোন। এ ছবির মাধ্যমেই হলিউডে অভিষেক হচ্ছে তার।

গত ৩ জানুয়ারি টুইটারে ভিন ডিজেলের ভারতে আগমনের খবরটি নিশ্চিত করেন দীপিকা। টুইটে তিনি হিন্দিতে লিখেছেন, ‘ভিন, ভারত তোমার অপেক্ষায় উন্মুখ হয়ে আছে।

১২ অথবা ১৩ জানুয়ারি আমাদের দেখা হবে। অনেক ভালোবাসা রইলো। ’

জানা গেছে, ভিন ডিজেলকে ভারতে বরণের জন্য বিশেষ পরিকল্পনা করেছেন ‘বাজিরাও মাস্তানি’র অভিনেত্রী দীপিকা। ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ সংশ্লিষ্ট একজন মিড-ডে পত্রিকাকে জানিয়েছেন, ভিন ডিজেল মুম্বাইয়ে বিমানবন্দরে পা রাখার পর বাজতে শুরু করবে ব্যান্ড পার্টি। তার গলায় পরিয়ে দেওয়া হবে একগুচ্ছ ফুলের মালা।

উষ্ণ অভ্যর্থনা জানিয়ে ভিন ডিজেলের মধ্যে ভারতে অবস্থান করাটা উপভোগ্য করে তুলতে চেষ্টার ত্রুটি রাখছেন না দীপিকা। সবকিছুই নিখুঁত হওয়া চাই তার। নাম শুনলেই মুখে জল চলে আসে এমন সব ভারতীয় সুস্বাদু খাবার সহশিল্পীর সামনে পরিবেশন করবেন তিনি।

ভিন ডিজেলের সম্মানে পার্টিও দেবেন দীপিকা। এখানে নিমন্ত্রণ জানানো হবে বলিউডের বাঘা বাঘা তারকাকে। থাকার জন্য তার জন্য বরাদ্দ থাকছে কোলাবা ও মুম্বাইয়ের কেন্দ্রে বিলাসবহুল দুটি হোটেলের যে কোনো একটি। এর মধ্যে মুম্বাইয়ের কেন্দ্রের হোটেলে উঠলেই তার জন্য সুবিধা হবে। কারণ ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির প্রিমিয়ার হবে এর পাশের একটি মাল্টিপ্লেক্সে। পুরো সূচি অনুমোদনের জন্য তার পাঠানো হয়েছে।

সম্প্রতি লস অ্যাঞ্জেলেসে দীপিকা জানান, শুরুতে মেক্সিকোতে অ্যাকশন-থ্রিলার ধাঁচের ছবিটির প্রচারণা চালাবেন ভিন ডিজেল। এরপর কিছু দেশ ঘুরে আসবেন মুম্বাইয়ে। ‘ট্রিপল এক্স’ সিরিজের তৃতীয় কিস্তিটি পরিচালনা করেছেন ডিজে ক্যারাসো। আগামী ১৪ জানুয়ারি এটি ভারতে মুক্তি পাচ্ছে।

এ ছবিতে দ্বিতীয়বারের মতো জ্যান্ডার কেজ চরিত্রে অভিনয় করেছেন ভিন ডিজেল। বিশেষ কারণে অবসরের সিদ্ধান্ত থেকে সরে আসে সে। তার দলের অন্যতম সদস্য সেরেনা আঙ্গার চরিত্রে দেখা যাবে দীপিকাকে।

ছবিটিতে আরও আছেন ডনি ইয়েন, স্যামুয়েল এল. জ্যাকসন, টনি জা, নিনা ডোবরেভ, রুবি রোজ, ররি ম্যাককান, আরিয়াদনা গুতিয়েরেজ। অতিথি চরিত্রে অভিনয় করেছেন ব্রাজিলের ফুটবল সেনসেশন নেইমার।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।