ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিয়ে ও বিচ্ছেদ নিয়ে যা বললেন জয়া আহসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
বিয়ে ও বিচ্ছেদ নিয়ে যা বললেন জয়া আহসান

সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। জানিয়েছেন বিয়ে ও বিচ্ছেদ নিয়ে তার মত।

দেশের একটি বেসরকারি চ্যানেলে দেওয়া ওই সাক্ষাৎকারে জয়া বলেন, বর্তমান জীবন খুবই এনজয় করছি। দেখুন, পরিবার তো শুধু স্বামী-স্ত্রীকেই ঘিরে নয়, অথবা পার্টনার হলেই হয় না, পরিবারে আরও অনেকেই আছে। পরিবারে মা-বাবা আছেন, আমার বাড়িতে যেসব লোক কাজ করেন, তারা আছেন। চারপেয়ে পোষ্য আছে। আমি খুবই এনজয় করি।

একা থাকা প্রসঙ্গে অভিনেত্রীর পরিকল্পনা প্রশ্নে জয়ার উত্তর, আমি তো কোনো কিছু পরিকল্পনা করি না। যদি মনে করি যে সিঙ্গেল থেকে ডাবল হতে চাই, দরকার আছে, তখনই হব। তবে এই মুহূর্তে আমার কোনো পরিকল্পনা নেই। কারণ, আমি খুবই ভালো আছি, শান্তিতে আছি চারদিকে।  

জয়ার তারুণ্য প্রসঙ্গে অভিনেত্রীর ভাষ্য, তরুণ কীভাবে আছি জানি না, তবে সময়টাকে উপভোগ করাটাই মনে হয় সবচেয়ে বড় বিষয়।

বর্তমানে বাংলাদেশে পরিচালক আশফাক নিপুণের সঙ্গে একটি ওয়েব সিরিজে কাজ করছেন জয়া আহসান। যেটি এই অভিনেত্রীর প্রথম ওয়েব সিরিজ হতে যাচ্ছে। অন্যদিকে, ভারতেও অনিরুদ্ধ রায় চৌধুরীর একটি কাজ শুরু করতে যাচ্ছেন এই অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।