ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জীবনের নয়া অধ্যায়, খুব নার্ভাস ফেরদৌস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
জীবনের নয়া অধ্যায়, খুব নার্ভাস ফেরদৌস ফেরদৌস আহমেদ

‘অভিনেতা থেকে নেতা’ জীবনের নতুন মোড়ে দাঁড়িয়ে চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। সেখান থেকেই সবার কাছ থেকে দোয়া ও শুভকামনা চাইলেন তিনি।

নির্বাচনের পর জনপ্রতিনিধি হিসেবে মঙ্গলবার (৩০ জানুয়ারি) জাতীয় সংসদে গিয়েছেন এই তারকা। সেখানে গিয়ে ফেরদৌস বললেন, ‌‘জীবনের নতুন অধ্যায়, আমি খুব নার্ভাস। ’

মঙ্গলবার বিকাল ৩টায় সংসদ অধিবেশন শুরু হয়। অন্যান্য সংসদ সদস্যদের সঙ্গে ফেরদৌস আহমেদও প্রথম অধিবেশনে অংশগ্রহণ করেছেন। সংসদের অধিবেশন কক্ষে গিয়ে সেলফিও তুলেছেন তিনি।

উপস্থিত সাংবাদিকদের এই অভিনেতা বলেন, মানুষের ভালোবাসা ছাড়া এ পর্যায়ে আসা সম্ভব হতো না। চেষ্টা করব আমার এলাকার মানুষের সমস্যার কথা ও আশা আকাঙ্ক্ষার একটা সুন্দর রূপ দেওয়ার জন্য সংসদে তুলে ধরব। আমি আমার সর্বস্ব দিয়ে চেষ্টা করব মানুষের জন্য কল্যাণকর কিছু করার।

চিত্রনায়ক ফেরদৌস আহমেদ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের হয়ে প্রথমবার প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হয়েছেন। নির্বাচনের পর নানা ধরনের কাজেও সম্পৃক্ত হয়েছেন তিনি। এবার সংসদে গিয়ে তুলে ধরতে চাইলেন জনগণের মত।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।