ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রহস্য সমাধানের মিশনে ঋতুপর্ণা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
রহস্য সমাধানের মিশনে ঋতুপর্ণা! ঋতুপর্ণা সেনগুপ্ত

এবার রহস্য সমাধান করতে নতুন লুকে হাজির হচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তাকে এবার দেখা যাবে ‘ম্যাডাম সেনগুপ্ত’ রূপে।

সায়ন্তন ঘোষালের নতুন এই থ্রিলা সিনেমার গল্প ঋতুপর্ণাকে ঘিরেই।

জানা যায়, সিনেমাতে একজন কার্টুনিস্টের ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণাকে। কাজের সূত্রে কলকাতা আসেন তিনি। কিন্তু সেখানে এসে রহস্যজনকভাবে হারিয়ে যান তার স্বামী। তাকে খুঁজে পাওয়ার জন্য যে যে পথ পেরতে হয় ম্যাডাম সেনগুপ্তকে, তাতেই বদলে যায় তার জীবন। ঠিক কী কী ঘটনা ঘটবে ‘ম্যাডাম সেনগুপ্ত’র জীবনে? সেই উত্তর মিলবে পর্দায়।  

সিনেমাটি নিয়ে ঋতুপর্ণা বলেন, নামটা ভীষণ আকর্ষণীয়। এটি মূলত থ্রিলার। সায়ন্তন ভীষণ ভালে একজন পরিচালক। তার সঙ্গে এই কাজটা করতে পারব ভেবেই ভালো লাগছে। ওর সঙ্গে আমি এর আগে অ্যাড ফিল্মে কাজ করি। তারপরে ও আমায় একটা থ্রিলার শুনিয়েছিল। বলেছিল, আমার সঙ্গে একটা থ্রিলার সিনেমা করতে চায়। এই সিনেমাটির ফ্রাঞ্চাইজি হওয়ার পরিকল্পনা রয়েছে।  

ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়াও সিনেমাটিতে আরও রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, অনন্যা চট্টোপাধ্যায়, দেবপ্রিয় মুখোপাধ্যায়, সুহোত্র মুখোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়সহ অনেকে।  

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।