ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘দর্শকরা চায় নায়িকারা নায়কের জুতো চাটুক’, রণবীরকে খোঁচা কঙ্গনার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৪
‘দর্শকরা চায় নায়িকারা নায়কের জুতো চাটুক’, রণবীরকে খোঁচা কঙ্গনার

বক্স অফিসে রেকর্ড সাফল্য রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ ছবি। তবে ছবিটি নিয়ে প্রশংসা করার পরিবর্তে কটাক্ষই করেছেন সমালোচকরা।

ছবিতে রণবীরের অভিনয়ের প্রশংসা করেছেন অনেকে। কিন্তু পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা ছবিতে যেভাবে নারীবিদ্বেষ দেখিয়েছেন সেটি সমাজের ক্ষেত্রে মোটেই ভালো না বলে মনে করছেন সমালোচকদের একাংশ। যেমন- অ্যানিম্যাল ছবির একটি দৃশ্যে জুতো চাটার অংশটি নিয়ে তীব্র নিন্দা জানিয়েছেন জাভেদ আখতার। তার কথায়, এ ধরনের দৃশ্য নারীদের অসম্মান করে।

এবার একই দৃশ্য নিয়ে মুখ খুলেছেন কঙ্গনা রানাউত।

সম্প্রতি সোশাল মিডিয়ায় কঙ্গনা নেটিজেনের টুইট শেয়ার করেছেন। যেখানে নেটিজেন, কঙ্গনার ফ্লপ ছবি ‘তেজস’-এর প্রশংসায় পঞ্চমুখ। সেই টুইট শেয়ার করে কঙ্গনা লেখেন, আমার ছবিকে বার বার বদনাম করা হয়েছে। এর পেছনে একাংশের অর্থ কাজ করেছে। আমি লড়ে যাচ্ছি। এমন কিছু ছবি করেছি, যা নারীদের মাথা উঁচু করে। কিন্তু দুঃখ, দর্শকরাও আজকাল চায় নায়িকারা নায়কের জুতো চাটুক! এমন অবস্থা চললে, হয়ত ভবিষ্যতে ক্যারিয়ার বদলে ফেলতে হবে।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।