ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

উচ্ছ্বসিত কণ্ঠে ভাবনা বললেন, ‘ফেরদৌস ভাই এমপি হবেনই’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
উচ্ছ্বসিত কণ্ঠে ভাবনা বললেন, ‘ফেরদৌস ভাই এমপি হবেনই’ আশনা হাবিব ভাবনা

প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের টিকিটে নৌকা প্রতীকে নির্বাচন করছেন ঢাকা-১০ (ধানমন্ডি, হাজারীবাগ, নিউমার্কেট ও কলাবাগান) থেকে।

আর এই আসনেরই ভোটার চিত্রনায়িকা আশনা হাবিব ভাবনা। প্রথমবারের মতো সহকর্মীকে ভোট দিতে পেরে উচ্ছ্বসিত তিনি।

অনুভূতি ব্যক্ত করে ভাবনা বলেন, খুবই ভালো লাগছে। কারণ, প্রথমবারের মতো আমার সহকর্মীকে ভোট দিয়েছি। আমার আসনে আছেন প্রিয় ফেরদৌস ভাই। ইনশাল্লাহ ফেরদৌস ভাই এমপি হবেনই। এটা আমার জন্য আনন্দের। তাকে ভোট দিতে পেরে খুবই আনন্দ লাগছে। তিনি শুধু আমার সহকর্মীই না অনেক ভালো বন্ধু এবং গার্জিয়ানও বটে।  

যোগ করে তিনি আরও বলেন, বিগত দিনে ভোট দিয়ে যতটা না আনন্দ পেয়েছি এবারের আনন্দটা দিগুণ। আগে অন্যদের ভোট দিলেও এবারই প্রথম সহকর্মীকে ভোট দিয়েছি। তাই এবারের অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না।  

বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন আশনা হাবিব ভাবনা। সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন ‘চারুলতা’ নামের নতুন একটি সিনেমায়। চলতি মাসেই সিনেমাটির শুটিং অংশ হওয়ার কথা রয়েছে। সম্প্রতি তিনি শুটিং শেষ করেছেন ‘পায়েল’ সিনেমার। মুক্তির অপেক্ষায় আছে সরকারি অনুদানের সিনেমা ‘যাপিত জীবন’।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।