ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘এখনো কিছু চূড়ান্ত হয়নি’ রাজের সঙ্গে অভিনয় প্রসঙ্গে ইধিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
‘এখনো কিছু চূড়ান্ত হয়নি’ রাজের সঙ্গে অভিনয় প্রসঙ্গে ইধিকা

টলিপাড়ায় পথচলা শুরু ছোট পর্দা দিয়ে। আর ঢালিউডে শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’ সিনেমার মাধ্যমে অভিষেক হয়েছে।

প্রথম সিনেমাতেই বাজিমাত করেন তিনি। এই সিনেমার মাধ্যমে দুই বাংলাতেই খ্যাতি লাভ করেন ইধিকা পাল। ওপার বাংলার পাশাপাশি এপার বাংলা থেকেও নিত্যনতুন সিনেমার প্রস্তাব পাচ্ছেন তিনি।

বেশ কয়েক দিন ধরে ইধিকা আলোচনায় হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘কবি’ নামের সিনেমার কাজের খবরে। শাকিব খানের ছেড়ে দেওয়া সিনেমাটিতে শরিফুল রাজের বিপরীতে ইধিকা কাজ করবেন বলে শোনা যাচ্ছে। খবর, এরই মধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন টলিউডের এই নায়িকা।

তবে ইধিকা জানালেন সিনেমাটি নিয়ে কথা হয়েছে ঠিকই কিন্তু এখনো কিছু চূড়ান্ত হয়নি। কলকাতা থেকে তিনি বলেন, সিনেমাটি নিয়ে আমার সঙ্গে কথা হয়েছে কিন্তু এখনো কিছুই চূড়ান্ত হয়নি। এখন পর্যন্ত তাদের স্ক্রিপ্টই রেডি নয়। আমার কাছে শুধু কাজের প্রস্তাব এসেছে। কোনো কিছুই চূড়ান্ত নয়। করছি বা করছি না এটা এখনো চূড়ান্ত হয়নি। আমার কাছে স্ক্রিপ্ট এলে বুঝেশুনে সিদ্ধান্ত নেব। চুক্তির খবর সত্য নয়।

ক্যারিয়ারের প্রথম সিনেমা মুক্তি পাওয়ার পর বিপুল আলোচনা আসেন ইধিকা। তাকে নিয়ে দুই বাংলায় হইচই। এ প্রসঙ্গে ইধিকা বলেন, ‘প্রিয়তমা’ সিনেমার পর দর্শক চাহিদা বেড়েছে। এরপর দুই বাংলাতেই বেশকিছু কাজ নিয়ে কথা হয়েছে। তবে এখনো কিছু চূড়ান্ত হয়নি। ভালো ভালো কাজের প্রস্তাব পাচ্ছি। তবে একটি সিনেমা করার জন্য অনেকগুলো পয়েন্ট থাকে সেগুলো মিলে এক হলে কাজটি করা হয়। ‘প্রিয়তমা’র পর অনেকেই আমাকে এবং শাকিব খানকে নিয়ে কাজের আগ্রহ জানিয়েছেন। কিন্তু এখনো স্ক্রিপ্টের প্রস্তাব আসেনি। সবার আগে আমি গল্প দেখি তারপর নায়ক ও নির্মাতা।

নতুন কিছু কাজ নিয়ে কথা চলছে বলে জানিয়েছেন ইধিকা। এই মুহূর্তে কাজ ছাড়া কিছুই ভাবতে চান না তিনি। কলকাতায় সিরিয়াল দিয়ে ক্যারিয়ার শুরু করলেও আপাতত সিরিয়ালে কাজ করবেন না তিনি। তবে ভবিষ্যতে দেখা যাবে কিনা সেটা সময়ের ওপর ছেড়ে দিয়েছেন ইধিকা।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘রিমলি’র হাত ধরে ছোট পর্দায় প্রথম অভিনয়ে হাতেখড়ি হয়েছিল ইধিকার। পরবর্তীতে একই চ্যানেলের ধারাবাহিক ‘পিলু’তে দ্বিতীয় প্রধান নায়িকা রঞ্জা চরিত্রে অভিনয় করে সবার মন জয় করে নিয়েছিলেন তিনি। তবে ‘পিলু’ শেষ হওয়ার পর আর কোনো সিরিয়ালে দেখা যায়নি অভিনেত্রীকে।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।