ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

রাজের মাথায় সেলাই, জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি পরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
রাজের মাথায় সেলাই, জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি পরী পরীমণি ও শরিফুল রাজ

মান অভিমান ভুলে সম্প্রতি এক হয়েছেন তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণি। একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যর মুখের দিকে তাকিয়ে রাজ জানিয়েছেন, এখন থেকে নিজেকে শুধরে নেবেন তিনি।

মন দেবেন সংসার জীবনে।

কিন্তু শুক্রবার (১৮ আগস্ট) রাতে রাজের রক্তাক্ত ছবি প্রকাশ্যে আসে। অন্যদিকে, পরীও শুক্রবার জ্বর নিয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে।

জানা গেছে, শুক্রবার মাথায় আঘাত নিয়ে হাসপাতালে চিকিৎসা নেন রাজ। তবে কোথায়, কীভাবে, কখন রাজের মাথায় এই ক্ষত হয়েছে তা জানা যায়নি। আর পরী বর্তমানে রাজধানীর একটি হাসপাতালের চিকিৎসা নিচ্ছেন।

ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিয়েছেন রাজ। সেখানে তার মাথায় চারটি সেলাই করতে হয়েছে। তবে বর্তমানে তিনি হাসপাতালে নেই।

এ বিষয় রাজের কোনো মন্তব্য পাওয়া না গেলেও কথা বলেছেন পরী। তার কথায়, রাজ কোথায় আমি জানি না। আমি হাসপাতালে। আমার অনেক জ্বর। কথা বলতে পারছি না।

ফেসবুকে পরী একটি ছবি প্রকাশ করেছেন। সেখানে দেখা গেছে, ক্যানোলা লাগানো তার দুই হাতে। ক্যাপশনে লেখেন, ‘আমরা পরীতমা। ’ চেক ইন দিয়েছেন রাজধানীর এভারকেয়ার হাসপাতালে।

এদিকে রাজ-পরী সন্তানের প্রথম জন্মবার্ষিকী উদযাপন করে টিএম ফিল্মস। সেখানেই মান অভিমান ভুলে সন্তানকে নিয়ে হাজির হন তারা। সেই মুহূর্তের ছবি সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস শেয়ার করেন তার ফেসবুকে।

এর আগে গেল ২০ মে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে যান রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। সেসময়ই দুজনের সম্পর্কে অবনতি ঘটতে থাকে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।