ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

গোপালগঞ্জ পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ৯ প্রার্থী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, জুন ১৪, ২০২২
গোপালগঞ্জ পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ৯ প্রার্থী 

গোপালগঞ্জ: গোপালগঞ্জে শেষমেষ মেয়র প্রার্থী হিসেবে পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়া‌লেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. দিদারুল ইসলাম। তিনি দলীয় প্রতীক হাতপাখা নিয়ে নির্বাচন করছিলেন।

ফলে গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে ১০ মেয়র প্রার্থীর মধ্যে ৯ জন প্রার্থীই নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়ালেন। এখন একমাত্র প্রার্থী হিসেবে ভোটের মাঠে শেখ রকিব হোসেন রয়েছেন।

সোমবার (১৩ জুন) রাতে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দেন দিদারুল ইসলাম।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী হয়ে হাতপাখা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছিলাম। কিন্তু অপর মেয়র প্রার্থী শেখ রকিব হোসেন শেখ পরিবারের সন্তান। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সম্মানার্থে আমি পৌর নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। সেই সঙ্গে মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে তার প্রতীক নারিকেল গাছ মার্কায় ভোট দেওয়ার জন্য আমার কর্মী সমর্থকদের প্রতি আহবান জানাচ্ছি।

এ সময় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এম বদরুল আলম বদরসহ কর্মী সমর্থকেরা এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে গোপালগঞ্জ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে অপর মেয়র প্রার্থী মৃনাল কান্তি রায় চৌধুরী পপা, জি এম সাহাব উদ্দিন আজম, ‌মো. রেজাউল হক শিকদার রাজু, দীলিপ কুমার সাহা দীপু, মো. আবুল ফাত্তাহ সজু, এস এম নজরুল ইসলাম নুতন, কাজী লিয়াকত আলী লেকু ও মুশফিকুর রহমান লিটন নির্বাচন থেকে সরে দাঁড়ান।

ফলে নির্বাচনে অংশ নেওয়া ১০ জন মেয়র প্রার্থীর মধ্য ৯ জন প্রার্থী সরে যাওয়ায় নির্বাচনী মাঠে এখন একমাত্র মেয়র প্রার্থী হিসেবে নির্বাচনী মাঠে রয়েছেন শেখ রকিব হোসেন।

আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জুন ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।