ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

আ.লীগের নির্বাচিত চেয়ারম্যানকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
আ.লীগের নির্বাচিত চেয়ারম্যানকে কুপিয়ে জখম

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নে আওয়ামী লীগের নির্বাচিত চেয়ারম্যান আনিছুর রহমান আনিছকে কুপিয়ে জখম করা হয়েছে।  

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী প্রতিদ্বন্দ্বী আইয়ুব আলী ও তার কর্মী-সমর্থকদের হামলায় ওই চেয়ারম্যানসহ তাঁর সঙ্গে থাকা ভাগ্নে জামাই জিন্নাহ মিয়াও আহত হয়েছেন।

রোববার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে গোবিন্দগঞ্জের বালুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আহত আনিছুরের ভাগ্নে সিদ্দিকুর রহমান বলেন, দুটি কেন্দ্রের ঘোষিত ফলাফল সিট নিয়ে জামাতা জিন্নাহকে নিয়ে অনিছুর রহমান মোটরসাইকেলে করে উপজেলা পরিষদে যাচ্ছিলেন। তারা বালুয়া এলাকায় পৌঁছালে অতর্কিত হামলা চালায় দলের পরাজিত বিদ্রোহী প্রার্থী আইয়ূব আলীসহ তার কর্মী-সমর্থকরা।  

এ সময় তাঁরা ধারালো অস্ত্র দিয়ে আনিছুর রহমানের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করেন। তাদের হামলায় হাতে গুরুত্বর আঘাত পেয়েছেন জিন্নাহ মিয়া।  

পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু অবস্থার অবনতি হলে রাতেই তাকে ভর্তি করা হয় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে।

সিদ্দিকুর রহমানের অভিযোগ, পরাজয়ের ক্ষোভ থেকে আইয়ুব আলী পরিকল্পিতভাবে আনিছুরের ওপর হামলা চালায়। মাথায় গুরুত্বর জখমের কারণে আনিছুরের অবস্থা সংকটপন্ন। এই ঘটনার সুষ্ঠু তদন্ত করাসহ তিনি জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি লোকমুখে শুনেছি। লিখিত অভিযোগ পেলে ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগের বিষয়ে বক্তব্য জানতে চেষ্টা করেও পাওয়া যায়নি অভিযুক্ত বিদ্রোহী প্রার্থী আইয়ুব আলীর। বিষয়টি নিয়ে কথা বলতে রাজি হননি তার কর্মী-সমর্থকরাও।

বাংলাদেশ সময়: ০৭৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।