ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ইউপি নির্বাচন: ঠাকুরগাঁওয়ে পুলিশের গুলিতে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
ইউপি নির্বাচন: ঠাকুরগাঁওয়ে পুলিশের গুলিতে নিহত ১

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে সৃষ্ট উত্তেজনার জেরে পুলিশের গুলিতে একজন নিহত হয়েছেন। এতে আহত হ‌য়ে‌ছেন আরও পাঁচজন।

রোববার (২৬ ডিসেম্বর) সন্ধ্যার দিকে রাজাগাঁও ইউপির ৩ নং ওয়ার্ডের দক্ষিণ আসাননগর কাদেরিয়া ইসলামিয়া দাখিল মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

ঠাকুরগাঁও রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত হামিদুল ইসলাম (৬৫) রাজাগাঁও ইউপির আসাননগর গ্রামের তছিরউদ্দীনের ছেলে। তার বিরুদ্ধে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তালা ও ফুটবল প্রতীকের দুই মেম্বার প্রার্থীর মধ্যে ফলাফল নিয়ে দ্বন্দ্ব বাধে। এ সময় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়ার চেষ্টা করলে একটি পক্ষ পুলিশের ওপর চড়াও হয়। সে সময় প্রিসাইডিং কর্মকর্তার নির্দেশে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলি ছোড়ে পুলিশ। এতে একজন মারা যান। আহত হন আরও পাঁচজন।  

আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে বিষয়টি নিশ্চিত করে নিহতের মরদেহ ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মো. জাহাঙ্গীর হোসেন।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।