ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বাবা-মায়ের কবর জিয়ারত করে মনোয়নপত্র জমা দিলেন শিল্পমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
বাবা-মায়ের কবর জিয়ারত করে মনোয়নপত্র জমা দিলেন শিল্পমন্ত্রী মনোয়নপত্র জমা দিচ্ছেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে বাবা-মায়ের কবর জিয়ারত করে মনোনয়নপত্র জমা দিয়েছেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে উপজেলার গোতাশিয়ার পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারত করেন শিল্পমন্ত্রী।

পরে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিশাল মিছিলসহ শিল্পমন্ত্রীকে নিয়ে মনোহরদী উপজেলা পরিষদে মনোনয়নপত্র জমা দেওয়ার জন্য আসেন। পরে দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রির্টানিং অফিসার রেজাউল করিমের কাছে মনোনয়নপত্র জমা দেন শিল্পমন্ত্রী।

নেতাকর্মীদের নিয়ে বাবা-মায়ের কবর জিয়ারত করছেন শিল্পমন্ত্রী

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল মজিদ মাহমুদ চন্দন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশিষ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, পৌর মেয়র আমিনুর রশিদ সুজন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল আলম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ইশরাত জাহান তামান্নাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

এ সময় শিল্পমন্ত্রী সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার জন্য নৌকায় ভোট দিতে হবে। মনোহরদী-বেলাব আওয়ামী লীগের ঘাঁটি। বর্তমান সরকারের আমলে উপজেলায় যে উন্নয়ন হয়েছে তা আর কখন ও হয়নি। মনোহরদী-বেলাবতে স্কুল কলেজ, মসজিদ, মন্দির, রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। আমি জনগণের সেবার জন্য দিন-রাত কাজ করে যাচ্ছি। বেকারত্ব নিরসনে শিবপুরে বিসিক শিল্পনগরী গড়ে তোলা হয়েছে আর বেলাব এর নারায়ণপুরে আরেকটি বিসিক শিল্পনগরী গড়ে তোলা হচ্ছে। উন্নয়নের যাত্রা অব্যাহত রাখতে তিনি নৌকায় ভোট চান।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ