ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

পাঁচ সিটির ভোটে নমনীয়তার কোনো সুযোগ নেই: ইসি রাশেদা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, মে ২১, ২০২৩
পাঁচ সিটির ভোটে নমনীয়তার কোনো সুযোগ নেই: ইসি রাশেদা

ঢাকা: নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা বলেছেন, আসন্ন পাঁচ সিটি করপোরেশন নির্বাচনে কোনো নমনীয়তার সুযোগ নেই। কেউ কোনো লিখিত অভিযোগ করলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

রোববার (২১ মে) নির্বাচন ভবনের নিজ দফতরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা ।


নির্বাচন কমিশন পাঁচ সিটি নির্বাচন নিয়ে সবার প্রতি সমান দৃষ্টি দিচ্ছে না বলে প্রশ্ন ওঠছে-সাংবাদিকরা এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, যদি এ ধরনের ঘটনা ঘটে, পেপার-পত্রিকায় এসে থাকে থাকে, আমার ব্যবস্থা নেব। কোনো ধরনের নমনীয়ার কোনো সুযোগই নেই।

তিনি বলেন, কমিশনে কারো কাছ থেকে লিখিত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আমরা ব্যবস্থা নেব। আমরা আসলেই চাই সবগুলো নির্বাচন অবাধ ও সুষ্ঠু হোক। কমিশনের ইচ্ছার কোনো কমতি নাই।

প্রসঙ্গ ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৫ মে গাজীপুর, ১২ জুন খুলনা ও বরিশাল এবং ২১ জুন রাজশাহী ও সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, মে ২১, ২০২৩
ইইউডি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।