ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

এসিসিএ-বিআইসিএমের মধ্যে সমঝোতা সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
এসিসিএ-বিআইসিএমের মধ্যে সমঝোতা সই

দ্য অ্যাসোসিয়েশন অব চার্টার্ড সার্টিফায়েড অ্যাকাউন্ট্যান্টস (এসিসিএ) বাংলাদেশ এবং বাংলাদেশ ইন্সটিটিউট অব ক্যাপিটাল মার্কেট (বিআইসিএম) এর মধ্যে ১৫ মার্চ ২০২২ তারিখে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।  

এসিসিএ দক্ষিণ এশীয় প্রধান নিলুশা রানাসিংহে এবং বিআইসিএমের নির্বাহী প্রেসিডেন্ট অধ্যাপক ড. মাহমুদা আক্তার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

 

অনুষ্ঠানে এসিসিএ বাংলাদেশের হেড অব এডুকেশন অ্যান্ড মেম্বার অ্যাফেয়ার্স প্রমা তাপসী খান, এফসিসিএ এবং বিআইসিএম এর সহকারি অধ্যাপক (অ্যাকাউন্টিং) মোঃ হাবিবুল্লাহ, এসিসিএ সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

সমঝোতা অনুযায়ী এসিসিএ ও বিআইসিএম যৌথভাবে অ্যাকাউন্টিং ও ফাইন্যান্স বিষয়ক বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করার পাশাপাশি ক্যাপিটাল মার্কেটের সার্বিক উন্নয়নে কাজ করবে। এছাড়া প্রতিষ্ঠান দুটি নিজেদের রিসোর্স শেয়ার এবং দক্ষ ক্যাপিটাল মার্কেট পেশাজীবী তৈরি করে বাংলাদেশের অর্থনীতিতে সক্রিয় ভূমিকা রাখার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছে। প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।