ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কুমিল্লায় গুচ্ছভর্তি পরীক্ষাকেন্দ্রে ১৪৪ ধারা জারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
কুমিল্লায় গুচ্ছভর্তি পরীক্ষাকেন্দ্রে ১৪৪ ধারা জারি

কুমিল্লা: গুচ্ছভর্তি পরীক্ষায় কুমিল্লার কেন্দ্রগুলোতে ১৪৪ ধারা জারি করা হয়েছে।  

শুক্রবার (২৬ এপ্রিল) এক অফিস আদেশে ১৪৪ ধারা জারি করেন কুমিল্লার জেলা প্রশাসক (ডিসি) খন্দকার মু. মুশফিকুর রহমান।

 

আগামীকাল শনিবার (২৭ এপ্রিল) গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলোর ‘এ’ ইউনিট, ৩ মে ‘বি’ ইউনিট ও ১০ মে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ‘এ’ ইউনিটের পরীক্ষা শুরু হবে দুপুর ১২টায়। অন্য দুই ইউনিটের পরীক্ষা শুরু হবে সকাল ১১টায়। পরীক্ষা চলবে এক ঘণ্টা।  

সূত্র জানায়, কুমিল্লায় ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি), ক্যান্টনমেন্ট কলেজ, ক্যান্টনমেন্ট বোর্ড মাধ্যমিক বিদ্যালয়, সরকারি টিচার্স ট্রেনিং কলেজ, গভর্নমেন্ট ল্যাবরেটরি হাইস্কুল, বর্ডার গার্ড পাবলিক বিদ্যালয়, টেকনিক্যাল ট্রেনিং সেন্টার, কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারি মডেল কলেজ ও বার্ড হাইস্কুল; ‘বি’ ইউনিটের পরীক্ষা কুবি ও টিচার্স ট্রেনিং কলেজ এবং ‘সি’ ইউনিটের পরীক্ষা কুবিতে অনুষ্ঠিত হবে।  

কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ শামসুল তাবরীজ জানান, সবগুলো পরীক্ষাকেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। পরীক্ষাকেন্দ্রে যাতে করে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয়, সেজন্য ১৪৪ ধারা জারি থাকবে। বিশৃঙ্খলা হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।