ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

আবারও আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আব্দুর রব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
আবারও আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আব্দুর রব অধ্যাপক ড. আব্দুর রব মিয়া

ঢাকা: ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) উপাচার্য পদে দ্বিতীয় মেয়াদে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. আব্দুর রব মিয়া।
 
রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমোদনক্রমে বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন, ২০১০ এর ৩১ (১) ধারা অনুযায়ী অধ্যাপক ড. আব্দুর রব মিয়াকে যোগদানের থেকে চার বছরের জন্য নিয়োগ দেওয়া হয়েছে।



কর্মজীবনে অধ্যাপক রব ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর অধ্যাপক ও পরিচালক  ছিলেন। তিনি চীনের ইউনান নরমাল ইউনিভার্সিটিতে ভিজিটিং প্রফেসর ছিলেন। ড. রব  সার্ক দেশগুলোতে ব্যবস্থাপনা বিভাগের সংগঠন এমডিসার প্রেসিডেন্ট ছিলেন ও এখন তিনি এর নির্বাহী কমিটির সদস্য।  

এছাড়া তিনি সমাজকল্যাণমূলক সংগঠন উত্তরা সিনিয়র সিটিজেনস সোসাইটির আজীবন সদস্য ও বৃহত্তর ফরিদপুরের পল্লি প্রগতি সহায়ক সমিতির নির্বাহী সদস্য।

অধ্যাপক ড. আব্দুর রব ইউনিভার্সিটি অব বেলগ্রেড থেকে ডক্টরেট, ইন্ডিয়ানা ইউনিভার্সিটি থেকে এমবিএ, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এম কম ডিগ্রি এবং অস্ট্রেলিয়া থেকে সার্টিফায়েড ম্যানেজমেন্ট কনসালট্যান্ট সনদ অর্জন করেন। তার প্রকাশিত অনেক গবেষণা প্রবন্ধ, বই, ও কনপারেন্স পেপার আছে। বিশ্ববিদ্য়ালয় পরিচালনায়ও তার দীর্ঘদিনের অভিজ্ঞতা ও সাফল্য রয়েছে।

বুধবার (২ ফেব্রুয়ারি) আইইউবিএটি থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।