ঢাকা, মঙ্গলবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

শিক্ষা

ইবির ভর্তি: তিন ইউনিটে দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
ইবির ভর্তি: তিন ইউনিটে দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে গুচ্ছ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ আবেদনকারীদের মধ্যে থেকে দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়েছে।  

তিন ইউনিটের দ্বিতীয় মেধাতালিকার মধ্যে 'এ' ইউনিটে ৮৬২ জন, 'বি' ইউনিটে ৪৭৪ জন এবং 'সি' ইউনিটে ৩৬১ জন শিক্ষার্থীকে রাখা হয়েছে।

 

বুধবার (১৯ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করে কর্তৃপক্ষ। আগামী ২৪ জানুয়ারি সংশ্লিষ্ট ইউনিট কার্যালয়ে তিন ইউনিটের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

জানা যায়, গত ১১ জানুয়ারি প্রথম মেধাতালিকা থেকে শিক্ষার্থীদের ভর্তি সম্পন্ন হয়। প্রথম মেধাতালিকা থেকে ভর্তি কার্যক্রম শেষে তিন ইউনিটে ৩৫০ জন শিক্ষার্থী ভর্তি হয়। এতে মোট ২০৯৫টি আসনের মধ্যে ১৭৪৫টি আসন খালি থাকে।

দ্বিতীয় মেধাতালিকা থেকে ভর্তি শেষে আসন খালি থাকলে ২ ফেব্রুয়ারি তৃতীয় মেধাতালিকা প্রকাশ করবে কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ে শূন্য আসন ও ভর্তি সম্পর্কিত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.iu.ac.bd) থেকে জানা যাবে।

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa