ঢাকা, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৮ আগস্ট ২০২২, ১৯ মহররম ১৪৪৪

শিক্ষা

বাড়াতে হবে গণতান্ত্রিক মূল্যবোধ: ঢাবি উপাচার্য

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
বাড়াতে হবে গণতান্ত্রিক মূল্যবোধ: ঢাবি উপাচার্য

ঢাকা বিশ্ববিদ্যালয়: ক্যাম্পাসে শিক্ষার সুষ্ঠু ও অনুকূল পরিবেশ সংরক্ষণ এবং গণতান্ত্রিক, অসাম্প্রদায়িক ও মানবিক মূল্যবোধ চর্চার সংস্কৃতি আরও জোরদার করার জন্য বিভিন্ন ছাত্র সংগঠনের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) অধ্যাপক আব্দুল মতিন চৌধুরী ভার্চু্্যয়াল ক্লাসরুমে ক্যাম্পাসে ক্রিয়াশীল বিভিন্ন ছাত্র সংগঠন নিয়ে পরিবেশ পরিষদের এক সভায় সভাপতির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে সকলের সম্মিলিত অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করেন।  
গণতান্ত্রিক ও মানবিক মূল্যবোধ চর্চার ক্ষেত্রে ছাত্র সংগঠনগুলো সম্মিলিত প্রয়াস  চালাবে বলে তিনি আশা প্রকাশ করেন। ক্যাম্পাসে ক্রিয়াশীল বিভিন্ন ছাত্র সংগঠনের নেতারা এক্ষেত্রে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

সভায় প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী, রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ক্রিয়াশীল বিভিন্ন ছাত্র সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।


বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa