ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

শিক্ষা

মাভাবিপ্রবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ড. শাহীন, সা. সম্পাদক নাজমুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
মাভাবিপ্রবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ড. শাহীন, সা. সম্পাদক নাজমুল সভাপতি ড. মুহাম্মদ শাহীন উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম

টাঙ্গাইল: টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে।  

কমিটিতে শিক্ষক সমিতির তিন বারের সভাপতি, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের কার্যকরী সদস্য, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের চেয়ারম্যান ও রুয়েট ছাত্রলীগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিনকে সভাপতি এবং হিসাব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. নাজমুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

আগের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ডা. এস এ মালেক স্বাক্ষরিত ‘বঙ্গবন্ধু পরিষদ’ মাভাবিপ্রবি শাখা কমিটির অনুমোদন দেওয়া হয়।

নবগঠিত কমিটির সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নবগঠিত কমিটির সব সদস্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবে। বঙ্গবন্ধু পরিষদ মাভাবিপ্রবি শাখাকে শক্তিশালী করতে সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করছি।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারণ করে মাভাবিপ্রবির সবাইকে সঙ্গে নিয়ে সোনার বাংলা গঠনে অগ্রণী ভূমিকা পালন করতে সদা সচেষ্ট থাকবো।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa