ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবি শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু: দ্রুত তদন্ত রিপোর্ট চান উপাচার্য

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, মে ২৪, ২০২১
ঢাবি শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু: দ্রুত তদন্ত রিপোর্ট চান উপাচার্য ...

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয় তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী ও ঢাকা বিশ্ববিদ্যালয় মাইম অ্যাকশনের সাধারণ সম্পাদক হাফিজুর রহমানের অস্বাভাবিক মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। একই সঙ্গে এ ঘটনার দ্রুত তদন্ত রিপোর্ট দিতে প্রশাসনের প্রতি অনুরোধ করেন তিনি।

সোমবার (২৪ মে) এক শোকবার্তায় তিনি এসব কথা বলেন। উপাচার্য মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর পরিবারের শোক-সন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান হাফিজুর রহমানের এই অস্বাভাবিক মৃত্যুর বিষয়ে দ্রুততম সময়ের মধ্যে তদন্ত করে একটি পূর্ণাঙ্গ রিপোর্ট দেওয়ার জন্য সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি অনুরোধ জানিয়েছেন। এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ডিএমপি কমিশনারকে বিশেষভাবে অনুরোধ করেছেন তিনি। বিষয়টি সম্পর্কে একটি প্রতিবেদন তৈরি করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে জমা দেওয়ার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকেও নির্দেশ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, মে ২৪, ২০২১
এসকেবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।