ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

খুবিতে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, আগস্ট ৮, ২০১২
খুবিতে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) ২০১২-২০১৩ শিক্ষাবর্ষের স্নাতক/স্নাতক (সম্মান) শ্রেণিতে প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে।
 
পরিবর্তিত তারিখ নির্ধারণ করা হয়েছে চলতি বছরের ১০, ১১ ও ১২ অক্টোবর।

এর আগে ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছিল ১৪, ১৫ ও ১৬ অক্টোবর।

পরিবর্তিত তারিখ অনুযায়ী আগামী ৪ সেপ্টেম্বর থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করা যাবে।
 
ভর্তি পরীক্ষার প্রথম দিন ১০ অক্টোবর (বুধবার) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের এবং একই দিন বিকেল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

১১ অক্টোবর (বৃহস্পতিবার) সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত জীব বিজ্ঞান স্কুলের এবং একই দিন দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

১২ অক্টোবর (শুক্রবার) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে কলা ও মানবিক স্কুলের ভর্তি পরীক্ষা। একই দিন দুপুর ৩টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সমাজ বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
 
বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ও কমিটির সদস্য-সচিব প্রফেসর ড. মো. আব্দুল মান্নান বাংলানিউজকে জানান, ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য খুব শিগগিরই খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.ku.ac.bd/admission/) এবং দৈনিক পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১২
সম্পদনা: রাফিয়া আরজু শিউলী ও শিমুল সুলতানা, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।