ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

শিক্ষা

জাবি কর্মচারীদের ধর্মঘট, শিক্ষকদের মানববন্ধন

জাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, জুন ১৭, ২০১২
জাবি কর্মচারীদের ধর্মঘট, শিক্ষকদের মানববন্ধন

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) কর্মচারীকে মারধর করার ঘটনায় চতুর্থ দিনের মতো ধর্মঘটসহ সমাবেশ কর্মসূচি পালন করেছে কর্মচারী ইউনিয়ন ও কর্মচারী সমিতি।

এদিকে, শিক্ষক সমাজের আহ্বায়ক অধ্যাপক নাসিম আখতার হোসাইনের বিচার দাবি করে মানববন্ধন করেছেন ‘মিথ্যাচারের বিরুদ্ধে আমরা’ ব্যানারের শিক্ষকরা।



রোববার সকাল ৮টা থেকে কর্মচারী ইউনিয়ন ও কর্মচারী সমিতির সদস্যরা প্রশাসনিক ভবনের সামনে সমাবেশ কর্মসূচি পালন করেন। সমাবেশ থেকে আগামী ৩০ জুন ১ ও ২ জুলাই সর্বাত্মক ধর্মঘট কর্মসূচি ঘোষণা করেন তারা।

কর্মচারী সমিতির সভাপতি আব্বাস আলী তালুকদার বাংলানিউজকে বলেন, ‘তদন্ত কমিটির রিপোর্ট প্রকাশ পর্যন্ত প্রশাসনকে আমরা সময় দিয়ে ৩ দিনের কর্মসূচি ঘোষণা করেছি। ‘

অন্যদিকে, সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক ও শিক্ষক সমাজের আহ্বায়ক নাসিম আখতার হোসাইন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সদ্য বিদায়ী ভিসি অধ্যাপক শরীফ এনামুল কবিরের সময় নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের বিরুদ্ধে গণমাধ্যমে মিথ্যাচার করেছেন বলে অভিযোগ তুলে বিচার দাবি করে মানববন্ধন করেন ‘মিথ্যাচারের বিরুদ্ধে আমরা’ ব্যানারের শিক্ষকরা।

রোববার সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।

মানববন্ধন কর্মসুচিতে তারা নাসিম আখতার হোসাইনের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে তার বিচার দাবি করেন।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জুন ১৭, ২০১২
সম্পাদনা: শাফিক নেওয়াজ সোহান, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa