ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ইবিতে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
ইবিতে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

ইবি (কুষ্টিয়া): ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।  

জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২২-২৩ এর অংশ হিসেবে বিশ্ববিদ্যালয় তথ্য অধিকার আইন বাস্তবায়ন কমিটির আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

রোববার (৫ ফেব্রুয়ারি) প্রশাসন ভবনের সভাকক্ষে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়।  

উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।  

উদ্বোধনী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া। সম্মানিত অতিথি ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান।  

তথ্য অধিকার আইন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদের সভাপতিত্বে এবং এপিএ ফোকাল পয়েন্ট চন্দন কুমার দাসের পরিচালনায় উদ্বোধনী সভায় রিসোর্স পারসন হিসেবে বক্তব্য রাখেন কমিউনিকেশন অ্যান্ড মাল্টিমিডিয়া জার্নালিজম বিভাগের খণ্ডকালীন শিক্ষক ড. মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।  

স্বাগত বক্তব্য দেন তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের ডাইরেক্টর (ইনচার্জ) ও অথ্য অধিকার আইন বাস্তবায়ন কমিটির সদস্য ড. আমানুর আমান। এ কর্মশালায় বিভিন্ন অনুষদীয় ডিন, হল প্রভোস্ট, বিভাগীয় প্রধান এবং বিভিন্নপর্যায়ের কর্মকর্তারা প্রশিক্ষণ নেন।  

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।