ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

অর্থনীতি-ব্যবসা

শেখ রাসেলের জন্মদিনে রূপালী ব্যাংকে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
শেখ রাসেলের জন্মদিনে রূপালী ব্যাংকে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

ঢাকা: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালন করেছে রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংক লিমিটেড। দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করে ব্যাংকটি।

দিবসটি উপলক্ষে দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে সোমবার (১৮ অক্টোবর) সকালে শিশু-কিশোরদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক। তিনি শেখ রাসেলের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান এবং তার আত্মার মাগফিরাত কামনা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ।

ব্যাংকের এমডি ওবায়েদ উল্লাহ আল মাসুদ বলেন, এ ধরনের প্রতিযোগিতা শিশু-কিশোরদের মেধা বিকাশে সাহায্য করে। এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর উপস্থিত ছিলেন।

ব্যাংকের প্রধান কার্যালয়ের জিএম, ডিজিএম ও রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএর নেতৃবৃন্দসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়াও ‘শেখ রাসেল দিবস’ উপলক্ষে ব্যাংকের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় এবং দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa