ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

শীতেও আইসক্রিমের জন্য ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
শীতেও আইসক্রিমের জন্য ভিড় ছবি: রানা/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় কাজী ফার্মসের স্টলে ক্রেতাদের উপচে পড়া ভিড়। বিভিন্ন ধরনের আইসক্রিম ও কিচেন ফ্রিজেন পণ্যে সাজানো স্টলের সামনে দর্শনার্থীদের ভিড় করে আইসক্রিম খেতে দেখা গেছে।


 
রোববার (১০ জানুয়ারি) বিকেলে সরেজমিনে দেখা যায়, তরুণ-তরুণীসহ সব বয়সের দর্শনার্থীরা এই স্টলের সামনে ভিড় করছেন। স্টলের বেশ কিছু ফ্রিজে রাখা হয়েছে আইনক্রিম ও কিচেন বান্ডলের পণ্যসম্ভার। অর্ডার পেয়েই ক্রেতাদের হাতে এসব পণ্য তুলে দিচ্ছেন বিক্রয় কর্মীরা।

প্রেমিক-প্রেমিকা যুগল আনিস ও রাহা আইসক্রিম খেতে খেতে বাংলানিউজকে জানান, তাদের দু’জনেরই আইসক্রিম খুব পছন্দ। আইসক্রিমের ক্ষেত্রে তাদের কাছে শীত-গরম বলে কিছু নেই।
 
কাজী ফার্মস’র সিনিয়র এরিয়া ম্যানেজার শফিকুর রহমান বলেন, আমরা এবারের মেলায় দুই ধরনের পণ্য বিক্রি করছি। এগুলো হলো- জা-এন-জি আইনক্রিম বার ও ফ্রিজেন ফুডস কাজী ফার্মস কিচেন।
 
তিনি জানান, গত শুক্রবার থেকে মেলায় দর্শনার্থীদের উপস্থিতি বেশি, বিক্রিও বেড়েছে।
 
মেলায় স্টল নেওয়া প্রসঙ্গে তিনি বলেন, মেলায় এসব পণ্য বিক্রিই আমাদের মূল উদ্দেশ্যে নয়। দেশের বাজারে কাজী ফার্মসের নতুন নতুন পণ্য সম্পর্কে মানুষকে ধারণা দেওয়াই আমাদের প্রধান উদ্দেশ্য। এই লক্ষ্যে জা-এন-জি আইনক্রিম বার ও কাজী ফার্মস কিচেন পণ্য গ্রাহকদের কাছে তুলে ধরা হচ্ছে। মেলায় মানুষের সাড়াও বেশ ভালো।
 
বিভিন্ন আকার ও দামের আইসক্রিম ছাড়াও এই স্টলে কিচেন পণ্যের মধ্যে রয়েছে- ডাল পুরি, চিকেন মিটবল, ভেজিটেবল স্প্রিং রোল, চিকেন নাগেট, চিকেন কাটলেট, আলু পুরি, ভেজিটেবল সমোসা, প্লেন পরোটাসহ আরও বেশকিছু পণ্য।
 
বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
টিএইচ/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।