ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আইসিএম পুরস্কার পেলেন এসকে সুর চৌধুরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
আইসিএম পুরস্কার পেলেন এসকে সুর চৌধুরী এসকে সুর চৌধুরী

ঢাকা: ব্যাংকিং খাত ও কৃষি অর্থনীতিতে অসামান্য অবদানের জন্য বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর সিতাংশু কুমার সুর চৌধুরীকে মনোহর ইন্ট্রিগ্রেটেড ক্রোপস ম্যানেজমেন্ট (আইসিএম) পুরস্কার প্রদান করেছে রংপুর ক্লাব।

গত শুক্রবার (৮ জানুয়ারি) রংপুর ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার কাছ থেকে এসকে সুর চৌধুরীর পক্ষে পুরস্কার গ্রহণ করেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক নির্মল চন্দ্র ভক্ত ও মহাব্যবস্থাপক মো. খুরশীদ আলম।



রোববার (১০ জানুয়ারি) বাংলাদেশ ব্যাংক থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, অনুষ্ঠানে ৪৭ জন কৃষক ও ক্ষুদ্র উদ্যোক্তাকে ১ কোটি ২৪ লাখ টাকার ব্যাংক ঋণ এবং ঢাকা ব্যাংক লিমিটেড, রংপুর ও মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, রংপুরের সৌজন্যে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবীসহ রংপুর অঞ্চলের ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ, ব্যাংকারবৃন্দ ও শিক্ষাবিদরা উপস্থিত ছিলেন।

উত্তরবঙ্গের কৃষক সংগঠন মনোহর আইসিএম কৃষক ক্লাব গত সাত বছর ধরে ক্ষুদ্র ও মাঝারি চাষীদের কল্যাণে কাজ করার মাধ্যমে দেশের কৃষি, সংস্কৃতি চর্চা ও আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রেখে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
এসই/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।