ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নারায়ণগঞ্জে বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি সম্মেলন

ডিস্ট্রিক্ট ও উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
নারায়ণগঞ্জে বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি সম্মেলন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ: বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে নারায়ণগঞ্জ শহরে রাজমিস্ত্রিদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১০ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে শহরের বিবি রোড এলাকার বেনু টাওয়ারে সিজলিং থাই চাইনিজ রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি সেন্টারে এ কর্মশালা শুরু হয়।

কর্মশালা পরিচালনা করেন বসুন্ধরা সিমেন্টের ডিএসএম শওকত ওসমান।
 
এতে উপস্থিত ছিলেন, বসুন্ধরা সিমেন্টের ডিজিএম ইঞ্জিনিয়ার সরোজ কুমার বড়ুয়া, এজিএম ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান, ডেপুটি ম্যানেজার ইমাম আল ইলাহী, জেলা পরিবেশক জাকির হোসেন, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলার এরিয়া ম্যানেজার নাজমুল হক, নারায়ণগঞ্জ, সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা জোনের টেরিটরি সেলস এক্সিকিউটিভ জহির আহাম্মেদ, ইঞ্জিনিয়ার ফারজানা, ইঞ্জিনিয়ার শরীফুল ইসলাম, ইঞ্জিনিয়ার তৌফিকুল ইসলাম প্রমুখ।

কর্মশালায় জেলার বিভিন্ন এলাকা থেকে আসা রাজমিস্ত্রিরা অংশ নেয়। অনুষ্ঠানে প্রজেক্টরের মাধ্যমে রাজমিস্ত্রিদের কাছে বসুন্ধরা সিমেন্টের বিভিন্ন দিক তুলে ধরা হয়।

নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলার এরিয়া ম্যানেজার নাজমুল হক বাংলানিউজকে বলেন, আমরা সিমেন্টের গুণাবলী সম্পর্কে রাজমিস্ত্রিদের ধারণা দিয়ে থাকি। তাদের এই সিমেন্ট ব্যবহার সম্পর্কে ধারণা দিতেই এ সম্মেলন। এই সিমেন্ট সম্পর্কে কোনো সমস্যা থাকলে রাজমিস্ত্রিরা এই কর্মশালার মাধ্যমে আমাদের অবহিত করে থাকেন এবং বিশেষজ্ঞদের মাধ্যমে এসব সমস্যার সমাধান করার চেষ্টা করে থাকি।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
এসএইচ/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।