ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কৃত্রিম পায়ের আড়ালে ইয়াবার কারবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
কৃত্রিম পায়ের আড়ালে ইয়াবার কারবার কৃত্রিম পায়ের ভেতর লুকিয়ে রাখা ইয়াবা উদ্ধার।

চট্টগ্রাম: পঙ্গুত্বের সুযোগ নিয়ে ইয়াবার কারবার করে আসছিলেন মো. আবদুর নুর সোহেল (৪৭) নামে এক যুবক। কৃত্রিম পা লাগিয়ে অভিনব এক কৌশলে ইয়াবা ব্যবসা শুরু করেন তিনি।

সোমবার (৩১ অক্টোবর) ভোরে নগরের শাহ আমানত সংযোগ সেতু এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে বাকলিয়া থানা পুলিশ। এ সময় কৃত্রিম পায়ের ভেতর লুকিয়ে রাখা ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বাংলানিউজকে এসব তথ্য জানান বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম। গ্রেফতার মো.আবদুর নুর সোহেল কক্সবাজার জেলার চকরিয়া থানার গিয়াস উদ্দিনের বাড়ির মৃত কবির আহমদের ছেলে।  

আব্দুর রহিম বলেন, ইয়াবা পাচারে এটি একটি নতুন কৌশল। পঙ্গু লোকজন মানুষের কাছে সিমপ্যাথি পায়। মো. আবদুর নুর সোহেল সেই সুযোগ কাজে লাগিয়েছেন। আমরা গোপন তথ্যের ভিত্তিতে সোমবার ভোরে নগরের শাহ আমানত সংযোগ সেতুর এলাকা থেকে তাকে গ্রেফতার করেছি।

এ সময় কৃত্রিম পায়ের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে। আগে কোন তার বিরুদ্ধে মাদকের মামলা আছে কিনা সেটা যাচাই-বাছাই করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।