ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

১ হাজার হরিজন পেলেন প্রধানমন্ত্রীর উপহার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
১ হাজার হরিজন পেলেন প্রধানমন্ত্রীর উপহার  চেক তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

চট্টগ্রাম: দুর্গাপূজা উপলক্ষে ১ হাজার হরিজন সম্প্রদায়ের মাঝে  প্রধানমন্ত্রীর মানবিক উপহার বিতরণ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেল চারটার দিকে নগরের এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম হলে এ চেক বিতরণ করা হয়।

চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। প্রধানমন্ত্রীর উপহার হিসেবে হরিজন সম্প্রদায়ের ১ হাজার জন ১ হাজার টাকা করে পেয়েছেন।

এ ছাড়াও একই অনুষ্ঠানে সমাজসেবা অধিদফতরের পক্ষ থেকে ১৮১টি স্বেচ্ছাসেবী সংগঠনকে ৩২ হাজার টাকা করে এককালীন বার্ষিক অনুদান এবং ১৭৫ জনকে চিকিৎসা ও শিক্ষার জন্য ৫ হাজার টাকা করে এককালীন অনুদান দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম জেলা প্রশাসনের উপ-পরিচালক (স্থানীয় সরকার) ড. বদিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মাহমুদউল্লাহ মারুফ, নেজারত ডেপুটি কালেক্টর মো. তৌহিদুল ইসলাম, জেলা সমাজসেবা কার্যালয় চট্টগ্রামের উপ পরিচালক মো. ফরিদুল আলম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa