ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ধর্ষণ মামলায় কারাদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, জুন ১৬, ২০২২
ধর্ষণ মামলায় কারাদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার ...

চট্টগ্রাম: খুলশী থানা পুলিশ অভিযান চালিয়ে সাত বছরের শিশুকে ধর্ষণচেষ্টা মামলায় ৫ বছরের কারাদণ্ডপ্রাপ্ত আসামি নিতাই চন্দ্র বণিককে (৫৫) গ্রেফতার করেছে।  

বুধবার (১৫ জুন) দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়।

নিতাই চন্দ্র সীতাকুণ্ড থানার প্রেমতলা এলাকার মৃত হরিচন্দ্র বণিকের ছেলে। তিনি নগরের খুলশী থানার ফয়’জ লেক নুরিয়া মাদ্রাসা রোডের রেলওয়ে কোয়াটারে বসবাস করেন।

পুলিশ সূত্রে জানা যায়, খুলশী থানার বাসিন্দা তার ৭ বছরের মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে ২০১৭ সালে নিতাই চন্দ্র বণিকের বিরুদ্ধে মামলা করেন। উপ পরিদর্শক (এসআই) নুরউদ্দিন মামলাটি তদন্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন। বিচারক নিতাই চন্দ্রকে ৫ বছরের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ২ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বাংলানিউজকে বলেন, আসামি  দীর্ঘদিন পলাতক ছিল। আদালত তার বিরুদ্ধে সাজা পরোয়ানা ইস্যু করেন। বুধবার দিবাগত রাতে অভিযান চালিয়ে নিতাইয়ের মেয়ের বাড়ি মাস্টার লেইন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১৬ জুন) তাকে আদালতে হাজির করা হয়।  

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, জুন ১৬, ২০২২
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।